চন্দনাইশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

চন্দনাইশ প্রতিনিধি  | সোমবার , ১৩ মার্চ, ২০২৩ at ১০:৩৫ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান মো. আবদুল জব্বার চৌধুরীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভূয়া আইডি খুলে মিথ্যা, বানোয়াট ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে চন্দনাইশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার বিকেলে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে বিক্ষোভ মিছিল শেষে গাছবাড়িয়া কলেজ গেট এলাকায় আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হেলাল উদ্দীন চৌধুরী, সদস্য শওকত হোসেন ফিরোজ, শেখ হেলাল উদ্দীন, পৌর কাউন্সিলর মোজাম্মেল হক চৌধুরী, শাহেদুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা চৌধুরী আমির মোহাম্মদ সাইফুদ্দিন, নুরুল আমজাদ চৌধুরী, ইউপি সদস্য হেলাল উদ্দীন, গোলাম নবী, ফজলুল হক আইয়ুব, রহমত উল্লাহ, মাহামুদুর রহমান নয়ন, রাশেদ চৌধুরী, আবদুর রহমান, কাজী শিমুল, বদিউল আলম, নরেশ ধর, সাইদুল কবির সায়েম, ওমর ফারুক চৌধুরী, আশরাফ উদ্দীন রিয়াজ, সোহেল উদ্দীন, নুরুল আবছার ফারাবী, নাহিয়ান হোজাইফ রনি, নাইমুল ইসলাম আকাশ, আবির দাশ রুবেল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরীর বিরুদ্ধে ভুয়া ফেসবুক আইডি থেকে যারা এ ধরনের মিথ্যা, বানোয়াট ও করুচিপুর্ণ মন্তব্যে জড়িতদের চিহ্নিত করে আগামী ৭২ ঘন্টার মধ্যে আইনের আওতায় আনার দাবি জানান। অন্যথায় আরো বৃহত্তর আন্দোলন কর্মসূচী পালন করার ঘোষণা দেন বক্তারা।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে রোটারি জেলার প্রেসিডেন্ট ট্রেনিং সেমিনার
পরবর্তী নিবন্ধধর্মচর্চাই দূর করতে পারে জঙ্গিবাদ ও হানাহানি