চন্দনাইশে বাসের ধাক্কায় প্রাণ গেল ১ যাত্রীর

চন্দনাইশ প্রতিনিধি | বুধবার , ১০ জুলাই, ২০২৪ at ১১:৫৩ পূর্বাহ্ণ

চন্দনাইশে দাঁড়িয়ে যাত্রী নামানোর সময় পেছন থেকে অপর একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এক যাত্রী নিহত ও ৪/৫ জন যাত্রী গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৯ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে চট্টগ্রাম-কক্সাবাজার জাতীয় মহাসড়কের চন্দনাইশের গাছবাড়িয়া কলঘরস্থ বরগুনি ব্রিজের উপর এ ঘটনা ঘটে। নিহত যাত্রীর নাম নাছির হোসেন (৩২)।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে ছেড়ে আসা মারসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাত ১২টার দিকে বরগুনি ব্রিজের উপর দাঁড়িয়ে যাত্রী নামাচ্ছিলেন। এ সময় একইমুখী ইউরো কোচ নামে একটি স্লিপার বাস দ্রুতগতিতে এসে মারসা পরিবহনের পেছনে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

এ সময় উভয় বাসের বেশ কয়েকজন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিরাজগঞ্জ জেলার ছড়া তেতুলিয়া এলাকার নাছির হোসেন (৩২)কে মৃত ঘোষণা করেন।

তিনি ওই এলাকার মৃত ফিরোজ মন্ডলের ছেলে। এ সময় কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে কবির ও ফরহাদ নামে ২ জনের নাম পাওয়া যায়। আহতদের প্রাথমিক চিকিৎসার পর চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ এরফান জানান, রাত প্রায় ১২টার দিকে চট্টগ্রামমুখী মারসা পরিবহনের একটি বাস দাঁড়িয়ে যাত্রী নামাচ্ছিল। এসময় পেছন থেকে ইউরো পরিহনের একটি স্লিপার বাস দ্রুতগতিতে এসে মারসা পরিবহনের পেছনে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনাকবলিত বাস দুটি পুলিশের হেফাজতে রয়েছে । এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধলায়ন্স জেলার বৃক্ষরোপণ ও চারাগাছ বিতরণ
পরবর্তী নিবন্ধহাইকোর্টের রায়ে স্থিতাবস্থা, মুক্তিযোদ্ধা কোটা বাতিলের পরিপত্র বহাল