চন্দনাইশে বর্তমান মেয়র খোকার হাতেই নৌকার টিকেট

পৌরসভা নির্বাচন

চন্দনাইশ প্রতিনিধি | বুধবার , ১৩ জানুয়ারি, ২০২১ at ১০:৫৮ অপরাহ্ণ

সকল জল্পনা-কল্পনা শেষে চন্দনাইশ পৌরসভা নির্বাচনে নৌকার টিকেট পেলেন বর্তমান মেয়র মো. মাহাবুবুল আলম খোকা।
আজ বুধবার (১৩ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভার সিদ্ধান্ত মোতাবেক তাকে চন্দনাইশ পৌরসভায় নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।
বর্তমান মেয়র মাহাবুবুল আলম খোকা দলীয় মনোনয়ন পাওয়ায় চন্দনাইশ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দনে ভাসাচ্ছেন নেতাকর্মী ও সমর্থকরা।
চন্দনাইশে এবার নৌকার টিকেট পেতে শেষ পর্যন্ত ৭ জন প্রার্থী জোর লবিং চালিয়েছিলেন। বর্তমান মেয়র খোকার পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান চৌধুরী, গাছবাড়িয়া কলেজের সাবেক ভিপি শেখ টিপু চৌধুরী, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মোজাম্মেল হক, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম রহমানী, মদিনা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম এবং উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এম শাহাদাত নবী খোকার নামও ছিল সবার মুখে কারণ দক্ষিণ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এ ৭ জনের নাম পাঠানো হয়েছিল কেন্দ্রে। শেষমেষ সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বর্তমান মেয়র খোকার হাতেই উঠলো নৌকার টিকেট।
এ ব্যাপারে মাহাবুবুল আলম খোকা তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, “পৌরবাসীর আন্তরিক দোয়া ও নেতাকর্মীদের ভালবাসায় প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দ্বিতীয়বারের মতো দলীয় মনোনয়ন দিয়ে আমার ওপর যে আস্থা রেখেছেন আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে ভোটারদের ভালবাসা ও নেতৃবৃন্দকে নিয়ে নৌকার জয় নিশ্চিত করে তার প্রতিদান দেয়া হবে।”
এসময় তিনি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে অসমাপ্ত রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, নালা নর্দমাগুলি নির্মাণ ও সংস্কারের আওতায় এনে স্বয়ংসম্পূর্ণ ও একটি আধুনিক পৌরসভা উপহার দেয়ার ঘোষণা দেন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু আহমেদ চৌধুরী জুনু বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানািই এবং আমরা দলমত নির্বিশেষে সমস্ত গ্রুপিংয়ের উর্ধ্বে উঠে সম্মিলিতভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করব। পাশাপাশি এবার যারা নৌকার প্রার্থীতা চেয়ে পাননি তারা সবাই যোগ্য ছিল, তাদের প্রতিও সহানুভূতি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সবাই ওয়াদাবদ্ধ নৌকা যাকেই দেয়া হবে সবাই ঐক্যবদ্ধভাবে তাকে বিজয়ী করতে হবে। সুতরাং মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের প্রতি তারাও সন্তুষ্ট।”

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটি-খাগড়াছড়ি সড়ক চালু হতে সময় লাগবে ১৪ দিন
পরবর্তী নিবন্ধরাঙামাটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আকবর হোসেন চৌধুরী