চন্দনাইশে প্রয়াত বিএনপি নেতার পরিবারকে সহায়তা

জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগ

চন্দনাইশ প্রতিনিধি | শুক্রবার , ২৫ সেপ্টেম্বর, ২০২০ at ৬:৫৭ অপরাহ্ণ

চন্দনাইশ পৌরসভার সাবেক কাউন্সিলর ও প্রয়াত বিএনপি নেতা রবিউল হোসেন জসিমের অসহায় পরিবারে মোটর রিকশা ও নগদ টাকা প্রদান করা হয়েছে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে।
আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় এ পরিবারের সদস্যদের মাঝে ২টি মোটর রিকশা ও নগদ ২৫ হাজার টাকা প্রদান করেন।
একইদিন হাশিমপুর ইউনিয়ন ছাত্রদল নেতা অসুস্থ নুরুল আলম জিকুকেও নগদ ৭৫ হাজার টাকা প্রদান করা হয়।
এসময় ডা. শাহাদাত বলেন, “জনগণের ভোটে চন্দনাইশ পৌরসভার বার বার নির্বাচিত কমিশনার রবিউল হোসেন জসিম গত দেড় বছর আগে অসুস্থ হয়ে মারা যান। বর্তমানে বৃদ্ধ বাবা, স্ত্রী, ছোট ছোট দু’টি সন্তান অসহায় অবস্থায় আছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অসহায়দের সহায়তা করার উদ্দেশ্যে জিয়াউর রহমান ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। এই ফাউন্ডেশন সবসময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছে। উক্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে আজকে যে ২টি মোটর রিকশা প্রদান করা হচ্ছে তা থেকে উপার্জিত অর্থ প্রয়াতের পরিবারের এই দুঃসময়ে কিছুটা হলেও সহায়ক ভূমিকা রাখবে।”
এসময় উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর হোসেন, চন্দনাইশ উপজেলা বিএনপির সাবেক সভাপতি এড. নুরুল ইসলাম, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জসিম উদ্দীন, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দীন, দক্ষিণ জেলা যুবদলের সাবেক সভাপতি আবদুল মাবুদ মাহাবু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বেলাল, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনজুর আলম তালুকদার, উপজেলা বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, উপজেলা যুবদলের আহ্বায়ক আমিনুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ফৌজুল কবির, কোতোয়ালী থানা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল উদ্দীন, দক্ষিণ জেলা যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মোঃ মোরশেদুল আলম, চন্দনাইশ পৌরসভা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি ইফতেখার উ্দ্দীন ইফতু, গাউছিয়া কমিটি চন্দনাইশ পৌরসভার সভাপতি আলহাজ্ব মেজবাহ উদ্দীন, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরশেদুল আলম, হাবিব, মুজিব, আবু ছালেক, ইব্রাহিম, মনজুর, সবুর প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধদীর্ঘদিন ধরে সফলতার সাথে চলছে আজাদী
পরবর্তী নিবন্ধপ্লাজমা দিলেন রাঙামাটির ৫১ পুলিশ সদস্য