চন্দনাইশে নিখোঁজের ৩৬ ঘণ্টা পর যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

চন্দনাইশ প্রতিনিধি | বুধবার , ২ নভেম্বর, ২০২২ at ৫:০০ পূর্বাহ্ণ

চন্দনাইশে নিখোঁজের ৩৬ ঘণ্টা পর এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে চন্দনাইশ থানা পুলিশ। তার নাম মো. আরিফুল ইসলাম (২৮)। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশের উত্তর গাছবাড়িয়া এলাকার একটি পুকুরপাড় থেকে বস্তাভর্তি অবস্থায় লাশটি উদ্ধার করে। ট্রাক চালক আরিফ এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। পুলিশ ও স্থানীয়ভাবে জানা যায়, উপজেলার হাশিমপুর ইউনিয়নের উত্তর হাশিমপুর ২ নম্বর ওয়ার্ড পূর্ব ছৈয়দাবাদ লম্বামুড়া এলাকার এয়াকুব আলীর পুত্র
মো. আরিফুল ইসলাম পেশায় একজন ট্রাক চালক। গত ২৯ অক্টোবর শনিবার সন্ধ্যায় আরিফ উপজেলার রওশনহাট থেকে সাতকানিয়ার কেরানীহাট যাওয়ার পথে এক ব্যক্তি ফোন দিয়ে জানায় তার পাওনা দেড় হাজার টাকা নিয়ে যাওয়ার জন্য। পরে টাকা আনতে যাওয়ার পর থেকে তিনি নিখোঁজ হন। পরদিন গত ৩০ অক্টোবর চন্দনাইশ থানায় এ ব্যাপারে একটি নিখোঁজ ডায়েরি করেন ভাই মো. হামিদ।
এদিকে গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কঙবাজার মহাসড়কের পূর্ব পার্শ্বে উত্তর গাছবাড়িয়া এলাকার সালেহ আহমদ সওদাগরের পুকুর পাড়ে একটি বস্তা দেখতে পেয়ে স্থানীয়রা চন্দনাইশ থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। পরে বস্তা খুলে দেখতে পান ভিতরে একটি অর্ধগলিত লাশ।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গতকাল মঙ্গলবার দুপুরে বস্তাভর্তি অবস্থায় লাশটি উদ্ধার করে। লাশের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। পরে খবর দেয়া হলে আরিফের পরিবারের লোকজন এসে লাশ সনাক্ত করেন। ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধখাদ্য সংকটের শঙ্কা নেই দাবি দুই মন্ত্রীর
পরবর্তী নিবন্ধজাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস আজ