চন্দনাইশে ছেলে ধরা সন্দেহে ২ যুবককে আটকের পর গণপিটুনি

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ৯ জুলাই, ২০২৪ at ১১:৫৯ অপরাহ্ণ

চন্দনাইশে ছেলে ধরা সন্দেহে ২ যুবককে আটক করে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের পাক্কা দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, অপরিচিত ২ যুবক আজ মঙ্গলবার সকাল থেকে উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের বিভিন্ন স্থানে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। সর্বশেষ তারা পাক্কা দোকান এলাকায় একটি এতিমখানার সামনে গিয়ে এতিমখানার ছাত্রদের সিগারেট এনে দিতে বলে।

এ সময় স্থানীয় কয়েকজন তারা কোথা থেকে এসেছে, এতিমখানার ছাত্রদের দিয়ে সিগারেট আনার কারণ কি, এসব জিজ্ঞেস করতেই তারা ওই স্থান থেকে পালিয়ে দৌড় দেয়। তখন স্থানীয়দের সন্দেহ হলে তাদের পেছন পেছন দৌড়ে তাদের আটক করে। এসময় তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে কিছু কাগজপত্র, আতর, তেল, তুলা পাওয়া যায়।

এ সময় স্থানীয় জনগণের প্রশ্নের কোন সঠিক উত্তর দিতে না পারায় তাদের গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. আলমগীর ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত জনতার কবল থেকে তাদের উদ্ধার করে।

ইউপি সদস্য মো. আলমগীর জানান, ওই দুই যুবককে সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় ঘোরাঘুরি করতে দেখেছেন স্থানীয়রা। পরে পাক্কা দোকান এলাকায় স্থানীয় জনগণ তাদের আটক করলেও গণপিটুনি থেকে রক্ষা করতে তাদের উদ্ধার করে এবং একটি গাড়িতে তুলে দেন।

এ ব্যাপারে চন্দনাইশ থানার ওসি (তদন্ত) যুযুৎসু যশ চাকমা জানান, ঘটনার খবর পেয়ে সন্ধ্যায় পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে ভুয়া ডাক্তারকে লাখ টাকার অর্থদণ্ড
পরবর্তী নিবন্ধবাঁশখালীর সাবেক এমপি মোস্তাফিজের মেয়ের বিরুদ্ধে মামলা