চন্দনাইশে গলায় ফাঁস লাগিয়ে প্রবাসীর আত্মহত্যা

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ১৩ জুন, ২০২২ at ৮:১৬ পূর্বাহ্ণ

চন্দনাইশে পারিবারিক কলহের জের ধরে এক প্রবাসী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। তার নাম লিটন দাশ (৫০)। গত শনিবার সকালে চন্দনাইশ থানা পুলিশ নিহত লিটনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বরকল ইউনিয়নের সাতঘটিয়া পুকুরপাড় এলাকায়।
জানা যায়, এলাকার মৃত পুলিন দাশের পুত্র লিটন দাশ ৫/৬ মাস পূর্বে মধ্যপ্রাচ্যের আবুধাবি থেকে দেশে আসেন। এ দিকে গতকাল শনিবার ভোরে পরিবারের সদস্যরা ঘর থেকে বেরিয়ে দেখেন লিটন দাশ গলায় রশি বেঁধে ঘরের বিমের সাথে ঝুলে রয়েছেন। পরে বিষয়টি স্থানীয় চেয়ারম্যান, মেম্বারকে জানানো হয়।
নিহতের ভাই তপন দাশ সাংবাদিকদের জানান, তার ভাই লিটন নেশাগ্রস্ত। প্রতিদিন রাতে নেশা করে বাড়ি ফিরত এবং তার বউ লক্ষ্মী রানী দাশকে মারধর করতো। ঘটনার দিন রাতেও সে নেশা করে বাড়ি ফিরে তার বউকে মারধর করে। এক পর্যায়ে রাগের মাথায় সে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর তাকে অনেক খোঁজাখুঁজির পরও পাওয়া যায়নি। ভোরে পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠে লিটনকে ঝুলে থাকতে দেখেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, লিটন দাশ স্ত্রীর সাথে ঝগড়া করে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে তার ভাই তপন দাশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে আমের ফলনে বিপর্যয়
পরবর্তী নিবন্ধআত্মসমর্পণের পর কারাগারে ডেসটিনির রফিকুলের স্ত্রী ফারাহ