চন্দনাইশকে মডেল উপজেলায় রূপান্তর করতে সকলের সহযোগিতা কামনা

বরণ অনুষ্ঠানে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দীন

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ২৪ জুন, ২০২৪ at ৭:৩৩ অপরাহ্ণ

চন্দনাইশ উপজেলা পরিষদের দায়িত্বভার গ্রহণ করলেন নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মো. জসিম উদ্দীন আহমদ।

তিনি গতকাল রবিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে তার দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্বভার গ্রহণ উপলক্ষে চন্দনাইশ উপজেলা অডিটোরিয়াম হলে উপজেলা পরিষদের পক্ষ থেকে বরণ ও বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. জসিম উদ্দীন আহমদ।

এসময় তিনি বলেন, চন্দনাইশবাসীর ভালোবাসা নিয়ে উপজেলা চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করছেন। চন্দনাইশের মানুষ বিগত উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিয়ে যেভাবে বিজয়ী করেছেন, ঠিক একইভাবে আগামীতেও তার পাশে থাকার এবং সকল প্রকার সহযোগিতা কামনা করেন। তিনি চন্দনাইশকে একটি মডেল উপজেলায় রূপান্তর করতে জনপ্রতিনিধিসহ সকল শ্রেণী পেশার মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

একই অনুষ্ঠানে ভারপ্রাপ্ত চেয়ারম্যান এড. কামেলা খানম রূপাকে বিদায় জানানো হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আকতার চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডিপ্লোমেসি চাকমা, চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল ইসলাম, আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু। এসময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় অস্ত্রের মুখে জিম্মি করে ৩ বসতঘরে ডাকাতি, আহত ৪
পরবর্তী নিবন্ধচুরি করতে এসে ৯ তলা ভবন থেকে পড়ে যুবকের মৃ’ত্যু