চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের ৫৬তম বার্ষিক সাধারণ সভা

| বুধবার , ২২ মার্চ, ২০২৩ at ৫:১৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের ৫৬তম বার্ষিক সাধারণ সভা গতকাল সন্ধ্যায় সিএলএফ কমপ্লেক্সের হালিমারোকেয়া মেমোরিয়াল হলে অনুষ্ঠিত হয়। এতে চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম এবং লায়ন্স দাতব্য চক্ষু হাসপাতালে প্রদত্ত মানসম্পন্ন চক্ষু চিকিৎসা সেবার বিস্তারিত তুলে ধরেন প্রতিষ্ঠানের সম্পাদক লায়ন ডা. দেবাশীষ দত্ত। জুলাই২০২১ থেকে জুন, ২০২২ অর্থ বছরের অডিট রিপোর্ট উপস্থাপন করেন ফাউন্ডেশনের ট্রেজারার লায়ন আলহাজ্ব এস. জোহা চৌধুরী। লায়ন্স চক্ষু হাসপাতাল ও চট্টগ্রাম লায়ন্স আই ইনস্টিটিউট এন্ড হসপিটালকে চট্টগ্রাম তথা দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসাবে গড়ে তোলার লক্ষ্যে ভবিষ্যৎ পরিকল্পনা উপস্থাপন করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান পিডিজি লায়ন নাসিরউদ্দিন চৌধুরী এমজেএফ।

সভায় প্রাক্তন জেলা গভর্নরবৃন্দের মধ্যে প্রাক্তন চেয়ারম্যান লায়ন এম.. মালেক, প্রাক্তন চেয়ারম্যান লায়ন নজমুল হক চৌধুরী, প্রাক্তন ভাইসচেয়ারম্যান লায়ন রফিক আহমেদ, ফাউন্ডেশনের ভাইসচেয়ারম্যান লায়ন কামরুন মালেক, সম্প্রতি নির্বাচিত জেলা গভর্নর লায়ন এমডি. এম. মহিউদ্দিন চৌধুরী, সম্প্রতি নির্বাচিত ২য় ভাইসজেলা গভর্ণর লায়ন মোসলেহ উদ্দিন আহমেদ অপু সভায় বক্তব্য রাখেন। এছাড়াও সভায় লায়ন মঞ্জুরুল আহসান চৌধুরী, লায়ন তারেক কামাল, লায়ন ক্যাপ্টেন এম.এস.আই. ভূঁইয়া, লায়ন দিদারুল আলম, লায়ন ডাঃ দুলাল দাশ, লায়ন রোসাঙ্গীর বাচ্চু, লায়ন আসিফ উদ্দিন ভূঁইয়া ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রমে পরামর্শ ও প্রস্তাব উত্থাপন করে বক্তব্য রাখেন।

জুলাই ২০২১ থেকে জুন ২০২২ অর্থ বছরের হাসপাতালের সংস্কারকৃত কাজে অত্যন্ত দক্ষতা ও আন্তরিকতার সাথে কাজ করার জন্য সিলভার ব্রিঙ কন্সট্রাকশন কোম্পানিকে ক্রেস্ট প্রদান করে সম্মানিত করা হয় এবং নতুন আজীবন সদস্যদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়।

বার্ষিক সভায় সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান পিডিজি লায়ন নাসির উদ্দিন চৌধুরী। খবর প্রেস বিজ্ঞপ্তির।

পূর্ববর্তী নিবন্ধশপিংমল-মার্কেটে ঈদবাজারের প্রস্তুতি
পরবর্তী নিবন্ধ৭৮৬