চট্টগ্রাম মহানগর যুবদলের কমিটি বিলুপ্ত, সকল পদ থেকে বহিষ্কার ২

নিজস্ব প্রতিবেদক | শনিবার , ২১ সেপ্টেম্বর, ২০২৪ at ২:১৬ অপরাহ্ণ

নগরীর চান্দগাঁও এলাকায় সংঘর্ষে একজন নিহতের ঘটনার পর চট্টগ্রাম মহানগর যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। পাশাপাশি দুই নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দফতর সম্পাদক নুরুল ইসলাম সোহেলের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে মেয়াদোত্তীর্ণ হওয়ায় চট্টগ্রাম মহানগর যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণাকে শিগগির নতুন কমিটি দেয়ার কথা বলা হয়েছে।

এছাড়া দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে চট্টগ্রাম মহানগর যুবদলের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন এবং কৃষি বিষয়ক সম্পাদক নুরুল আমিনকে প্রাথমিক সদস্য পদসহ দলীয় সকল পদ থেকে বহিষ্কার করার কথা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ইতোমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন বলে ওই বিজ্ঞপ্তিতে বলা হয়।

গতকাল বিকেলে পুরাতন চান্দগাঁও এলাকায় একটি কৃত্রিম টার্ফের দখল নিয়ে সংঘর্ষে জড়ায় যুবদলের নেতাকর্মীদের দুই গ্রুপ। এতে জুবায়ের উদ্দীন বাবু নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হন।

পূর্ববর্তী নিবন্ধস্থবির রাঙামাটি, যানবাহন চলাচল বন্ধ
পরবর্তী নিবন্ধকক্সবাজারের ফুলেশ্বরী নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার