চট্টগ্রাম এওটিএস এলামনাই সোসাইটির শোকসভা

| শুক্রবার , ২২ জুলাই, ২০২২ at ৬:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম এওটিএস এলামনাই সোসাইটির উদ্যোগে সম্প্রতি আততায়ীর গুলিতে নিহত জাপানের সাবেক প্রধানমন্ত্রী শিনজো আবের এক শোকসভা সংগঠনের দামপাড়া মুনতাসির সেন্টারস্থ এওটিএস ট্রেনিং সেন্টারে গতকাল অনুষ্ঠিত হয়েছে।

এওটিএস চট্টগ্রামের সভাপতি এইউএম জোবাইয়েরের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জাপানের সাবেক কনসোল জেনারেল ও এওটিএস চট্টগ্রামের উপদেষ্টা মো. নুরুল ইসলাম, এওটিএসের উপদেষ্টা মো. ফিরোজ শাহ, উপদেষ্টা ইঞ্জিনিয়ার কামালুর রহমান, ভাইস প্রেসিডেন্ট ড. মো. ছালেহ জহুর ও ট্রেজারার মো. রহিম উল্লাহ। উপস্থিত ছিলেন নির্বাহী কমিটির সদস্য সাইফুদ্দীন আহমেদ, আইপিপি আকরাম সিদ্দিক চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট মো. আলাউদ্দিন, সেক্রেটারি মো. সেলিম উদ্দিন, আনোয়ার আজিম চৌধুরী, কোহিনুর, কামরুল হাসান, গোলাম রাব্বানী, সৈয়দ নুরুল বশর, জিয়া আহসান, শরীফুর রহমান ও এম এ সবুর।

শোকসভায় নুরুল ইসলাম বলেন, শিনজো আবে বাংলাদেশের অকৃত্রিম বন্ধু ছিলেন। আজকে এই বাংলাদেশের সর্বত্র যে উন্নয়ন দৃশ্যমান তাতেও তাঁর প্রত্যক্ষ অবদান ছিল। এওটিএসকে এই অবস্থানে আনার ক্ষেত্রে তাঁর অবদান অপরিসীম। তাঁর মৃত্যুতে পুরো বিশ্বে এক অপূরণীয় ক্ষতি হয়ে গেল। বিশেষ করে বাংলাদেশ একজন ভালো বন্ধু হারাল। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধলায়ন্স ক্লাব অব চিটাগাং খুলশীর কমিটি গঠন
পরবর্তী নিবন্ধসকল ষড়যন্ত্র মোকাবিলা করে বিএনপি এক ও ঐক্যবদ্ধ