চট্টগ্রামে ২০০ টাকায় দেখা যাবে ওয়ানডে ম্যাচ

স্পোর্টস ডেস্ক | শুক্রবার , ৯ ডিসেম্বর, ২০২২ at ৬:৫৬ পূর্বাহ্ণ

ভারতের বিপক্ষে বাংলাদেশের সিরিজ জেতার পর আগামীকাল ১০ ডিসেম্বর চট্টগ্রামে অনুষ্ঠিতব্য ম্যাচটিতেও দর্শকদের আগ্রহ দেখা যাচ্ছে। অনলাইনে টিকিট কেনার সুযোগ না থাকায় সরাসরি লাইনে দাঁড়িয়ে টিকিট কিনতে হবে সমর্থকদের। আজ শুক্রবার থেকে ৬ ক্যাটাগরির টিকিট কিনতে পারবেন দর্শকরা।

বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শনিবার তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি মাঠে গড়াবে। দিবারাত্রির ম্যাচের জন্য বৃহস্পতিবার টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বিসিবি। বাংলাদেশ ও ভারতের মধ্যকার শেষ ওয়ানডে ম্যাচের সর্বনিম্ন টিকিটির দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা।

ছাদখোলা পূর্ব গ্যালারিতে দর্শকরা ২০০ টাকার বিনিময়ে খেলা দেখতে পারবেন। অন্যদিকে পশ্চিম গ্যালারি মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। ক্লাব হাউজ ৫০০ এবং ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ১০০০ টাকা। সবচেয়ে মূল্যবান টিকিট গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটি, যার মূল্য ১৫০০ টাকা।

সাগরিকা (বিটাক সার্কেলের কাছে) ও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে সরাসরি টিকিট কিনতে পারবেন দর্শকরা। ৯ ডিসেম্বর সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। এছাড়া সীমিত সংখ্যক টিকিট মিলবে ম্যাচের দিন সকালে।

পূর্ববর্তী নিবন্ধ৩য় বিভাগ ফুটবল লিগে শহীদ শাহজাহান সংঘ জয়ী
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম টেস্টের দলে জাকির, নেই তামিম, ফিরেছেন মোমিনুল