চট্টগ্রামে শিশু ধর্ষণ মামলার আসামি শফিকুল গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | শনিবার , ২১ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:১৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের শিশু ধর্ষণ মামলার এজাহারনামীয় একমাত্র আসামি শফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার বিকালে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পতেঙ্গার সিমেন্ট ক্রসিং এলাকার কাজীর গলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.শরীফ উল আলম।

র‌্যাব জানায়, ভুক্তভোগী শিশুর () পরিবার এবং আসামি শফিকুল ইসলাম (৩৬) চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন একটি কলোনি এলাকায় পাশাপাশি রুমে বসবাস করে আসছিল। ভুক্তভোগীর পিতা পেশায় একজন দিনমজুর এবং মা স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করে জীবিকা নির্বাহ করে। গত ১৫ সেপ্টেম্বর সকাল ৭টায় ভুক্তভোগী এবং তার ভাইকে নিজ বাসায় রেখে ভুক্তভোগীর বাবামা প্রতিদিনের ন্যায় নিজ নিজ কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায়। পিতামাতার অনুপস্থিতিতে প্রতিবেশী শফিকুল ইসলাম ভিকটিমকে একা পেয়ে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে তার রুমে নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে একজন প্রতিবেশী ভিকটিমকে আসামি শফিকুল ইসলামের বাসার সামনে কান্নারত অবস্থায় দেখতে পেয়ে কান্নার কারণ জিজ্ঞাসা করলে তাকে কোন জবাব না দিয়ে ভিকটিম অনবরত কান্না করতে থাকে।

পরে বিকালে ভিকটিমের মা বাসায় এসে মেয়েকে কান্নার কারণ জিজ্ঞাসা করলে তখন সে ঘটনার বিস্তারিত খুলে বলে। ধর্ষণের ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানায় একটি মামলা দায়ের করেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত আসামিকে ইপিজেড থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবনফুল সমাজ কল্যাণমূলক প্রতিষ্ঠানের বার্ষিক সভা
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ