চট্টগ্রামে শনাক্ত আরো ৪৩

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৯ অক্টোবর, ২০২০ at ৬:২১ পূর্বাহ্ণ

চট্টগ্রামে নতুন করে আরো ৪৩ জনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে করোনা সংক্রমিত শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০ হাজার ৯০৩ জনে। গত ১৪ দিনের ধারাবাহিকতায় শেষ ২৪ ঘণ্টায়ও করোনায় আক্রান্তদের মাঝে কারো মৃত্যু হয়নি বলে জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়। তবে আক্রান্তদের মাঝে এ পর্যন্ত ৩০১ জনের মৃত্যু হয়েছে চট্টগ্রামে।
সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে-এ পর্যন্ত মোট ১ লাখ ২৭ হাজার ৩৯১টি নমুনা পরীক্ষা হয়েছে চট্টগ্রামে। এর মধ্যে করোনা শনাক্তের হার ১৬.৪০ শতাংশ। নতুন ৩১ জনসহ এ পর্যন্ত ১৬ হাজার ৪৬৭ জন রোগী সুস্থ হয়েছেন বলে জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়। হিসেবে আক্রান্তদের ৭৮.৭৭ শতাংশ সুস্থ হয়ে উঠেছেন।
এদিকে মঙ্গলবার চট্টগ্রামের ল্যাবগুলোতে মোট ৬৫৪টি নমুনা পরীক্ষা হয়। শনাক্তদের মধ্যে ৩৯ জন মহানগরীর এবং ৪ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি আজাদীকে এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিন উপজেলা পর্যায়ে রাঙ্গুনিয়ায় ২ জন এবং বোয়ালখালী ও সীতাকুণ্ডে ১ জন করে করোনা সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত হওয়া রোগীদের আইসোলেশনে নেয়ার কথা জানান সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

পূর্ববর্তী নিবন্ধছোট ভাইকে মারধরের প্রতিশোধ নিতে খুন
পরবর্তী নিবন্ধ৮ লটে ৩৮ দরপত্র জমা