চট্টগ্রামে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত

আজাদী অনলাইন | মঙ্গলবার , ৭ নভেম্বর, ২০২৩ at ১২:৩০ অপরাহ্ণ

হাটহাজারীতে বাস ও সিনজি চালিত অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের শিশুসহ ৭ নিহত হয়েছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) ১১ টা ৫০ মিনিটের দিকে উপজেলার ৩নং মির্জাপুর ইউনিয়নের চারিয়া ইজতেমা মাঠের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

জানা যায়, বেলা ১১ টা ৫০ মিনিটের দিকে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী পদক্ষেপ পরিবহনের একটি বাস (চট্টমেট্টো ব -১৩ -১৮০৮) হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের চারিয়া ইজতেমা মাঠের সামনে ফটিকছড়িগামী যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার (চট্টগ্রাম থ – ১৩-০৮১৮) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ঘটনাস্থলে একই পরিবারের তিন শিশুসহ ৭ জনের মৃত্যু হয়। সিএনজি যাত্রীরা চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া এলাকা থেকে ফটিকছড়ির শাহনগর মনমোহন কবিরাজের বাড়িতে যাচ্ছিল।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে আশংকাজনক অবস্থায় সিএনজি অটোরিকশা চালক বিপ্লব দাশসহ ২ জনকে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার গুরুতর আহত চালকের অবস্থা সংকটাপন্ন দেখে প্রাথমিক চিকিৎসার পরে চমেক হাসপাতালে পাঠিয়ে দেয়।

এদিকে খবর পেয়ে হাটহাজারী সার্কেলর অতিরিক্ত পুলিশ সুপার সোয়েব আহম্মদ খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম মসিউজ্জামান ঘটনাস্থলে ছুটে যান এবং মডেল থানার ওসি মো. মনিরুজ্জান, হাইওয়ে পুলিশের ওসি মো.আদিল মাহমুদ, ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. শাহাজাহান ঘটনাস্থল ছুটে গিয়ে লাশ উদ্ধার করেছেন।

এদিকে দুর্ঘটনার কারণে ঘটনাস্থল থেকে উভয়দিকে প্রায় ৩ কিলোমিটার এলাকা পর্যন্ত যানচলাচল বন্ধ হয়ে ঘন্টাব্যাপি তীব্র যানজটের সৃস্টি হয়। আইন শৃঙ্খলা বাহিনী ও স্থানীয়দের সহযোগিতায় প্রায় ১ ঘন্টা পর ওই রোড়ে যান চলাচল স্বাভাবিক হয়।

হাটহাজারী মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।

পূর্ববর্তী নিবন্ধসামাজিক সংগঠন সম্মাননা নতুন প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় রড সোজা করতে গিয়ে বিদ্যুতায়িত শ্রমিকের মৃত্যু