চট্টগ্রামে তিন মৃত্যু শনাক্ত আরও ২৬

| শনিবার , ২৫ সেপ্টেম্বর, ২০২১ at ৮:৩৭ পূর্বাহ্ণ

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ২৮৪টি নমুনা পরীক্ষায় আরো ২৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ লাখ ১ হাজার ৫১৬ জন। এ সময়ে আরো ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ২৮৯ জন। গতকাল শুক্রবার সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে এসব তথ্য জানা যায়। খবর বাংলানিউজের।
প্রতিবেদন থেকে আরো জানা যায়, গত ২৪ ঘণ্টায় বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৪৮৪টি নমুনা পরীক্ষায় ৯ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৮৫টির মধ্যে ৬ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১১৭টি নমুনা পরীক্ষা করে ৪ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪০০টি নমুনা পরীক্ষা করে ৪ জন, আরটিআরএল ল্যাবে ৪টি নমুনা পরীক্ষা করে ১ জন, মেডিক্যাল সেন্টার ল্যাবে ১০টির মধ্যে ১ জন এবং এপিকে ৩৪টি নমুনা পরীক্ষা করে ১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদিন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষা করা হয় ৩৯টি, অ্যান্টিজেন টেস্ট ৯টি, ল্যাব এইডে ২টি। এতে কারও করোনা শনাক্ত হয়নি। এছাড়া চবি ল্যাব, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও সিভাসু ল্যাবে কোনও নমুনা পরীক্ষা করা হয়নি।
চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় উপজেলার মধ্যে বোয়ালখালীতে ২ জন, ফটিকছড়িতে ১ জন ও মিরসরাইয়ে ১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময়ে নগরে মৃত্যুবরণ করেছেন ৩ জন।

পূর্ববর্তী নিবন্ধদেশে আরও ৩১ মৃত্যু শনাক্ত ১২৩৩
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ