চট্টগ্রামের নতুন জেলা জজ গোলাম রব্বানীর যোগদান

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৯ জুলাই, ২০২৪ at ৯:১২ পূর্বাহ্ণ

চট্টগ্রামের জেলা ও দায়রা জজ হিসেবে যোগদান করেছেন সুপ্রীম কোর্টের রেজিস্ট্রার জেনারেল পদে দায়িত্ব পালন করে আসা গোলাম রব্বানী। গতকাল দুপুরে তিনি যোগদান করলে জেলা পিপি কার্যালয় তাকে স্বাগত জানায়।

এ সময় নবাগত জেলা ও দায়রা জজ বলেন, বিচার ব্যবস্থাকে সঠিকভাবে পরিচালনা এবং বিচারপ্রার্থীদের ভোগান্তি কমাতে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিচারালয়কে মানুষ যেন প্রশান্তির ঠিকানা হিসেবে দেখে, সেই লক্ষ্যেই আমাদের কাজ করা দরকার।

এ সময় জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, সম্মিলিত প্রচেষ্টায় বিচারবান্ধব আদালত তৈরি করা যায়। মানুষের কাছে আদালত যেন আতঙ্কের বিষয় না হয়ে আস্থার ঠিকানা হয় সেই কাজটি আমাদের করতে হবে।

এই সময় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ জজ সিরাজুদুল্লাহ কুতুবী, ওসমান গণি, ফেরদৌস আরা, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শহিদুল ইসলামসহ বিচার বিভাগের বিভিন্ন পর্যায়ের বিচারক, অতিরিক্ত পিপি মোহাম্মদ মহসিন, আজাহারুল হক, মামুন আল করিমসহ জেলা পিপি কার্যালয়ের অন্যান্য আইন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সম্প্রতি সুপ্রীম কোর্টের রেজিস্ট্রার জেনারেল গোলাম রব্বানীকে চট্টগ্রামের জেলা জজ হিসেবে নিয়োগ দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধট্রেড ডিজিটালাইজেশনের মাধ্যমে লেনদেন দ্রুত ও নিরাপদ হবে : অর্থ প্রতিমন্ত্রী
পরবর্তী নিবন্ধসুলতান উল কবির রাজনীতিতে নিষ্ঠা ও সততার প্রতীক