চট্টগ্রামের উন্নয়ন আমি চাই

উপ-সচিবের বিদায় সংবর্ধনায় সিডিএ চেয়ারম্যান

| বৃহস্পতিবার , ১১ জুলাই, ২০২৪ at ৯:০৫ পূর্বাহ্ণ

সিডিএর উপসচিব অমল গুহকে অবসরকালীন বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার সিডিএ হলরুমে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিডিএর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ।

তিনি বলেন, সিডিএতে দুই ধরনের কর্মকর্তা রয়েছে। প্রেষণে যারা আসেন তাদের সরকার যেখানে ইচ্ছে সেখানে নিয়ে যেতে পারেন। কিন্তু সিডিএর যারা আছেন তারা অনেক বছর এখানে আছেন। সুতরাং আপনারা একটা পরিবারের মতো এখানে আছেন। তাই বিদায় মানে হল শুধু চেয়ারের পরিবর্তন।

বিদায়ী উপসচিবকে উদ্দেশ্য করে বলেন, আপনি চেয়ার থেকে বিদায় নিলেও আমাদের থেকে বিদায় নিচ্ছেন না। আপনি আমাদের পরামর্শ দিয়ে আমাদের সাথে থাকবেন। অনুষ্ঠানে সিডিএর কর্মকর্তাকর্মচারীদের উদ্দেশ্য করে বলেন, আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব দিয়েছেন। আমি সিডিএর চেয়ারম্যান হিসেবে নয় প্রধানমন্ত্রীর কর্মী হয়ে কাজ করছি। আমার এ দায়িত্বকে আমি ইবাদত হিসেবে নিয়েছি। আমি চেয়ারের প্রতি লালায়িত নই। তাই আমার হারানোর কোনো ভয় নেই। আমি চাই চট্টগ্রামের উন্নয়ন। তাই সবার কাজকে মূল্যায়ন করবো কোনো ব্যক্তিকে নয়। তাই আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।

বিদায়ী উপসচিব অমল গুহ অনুষ্ঠানে আবেগাপ্লুত হয়ে বলেন, আজকে সকাল পর্যন্ত আসলে বুঝিনি আমাকে আজ বিদায় নিতে হবে। কিন্তু সকালে অফিসে এসে আপনাদের ভালোবাসা পেয়ে বুঝতে পারি আজ আমার প্রিয় কর্মস্থল থেকে বিদায় নিতে হবে। অনুষ্ঠানে সচিব মিজানুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, প্রধান প্রকৌশলী কাজী হাছান বিন শামস্‌, অর্থ ও হিসাব রক্ষণ কর্মকর্তা মোহাম্মদ নাজের। এছাড়াও সিস্টেম এনালিস্ট মো. মোস্তফা জামালের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিডিএর কর্মকর্তা কর্মচারীবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে ভুয়া চক্ষু চিকিৎসককে অর্থদণ্ড
পরবর্তী নিবন্ধআন্তর্জাতিক বাণিজ্যে অবস্থান ধরে রাখতে ডিজিটালাইজেশনের বিকল্প নেই