চকরিয়ায় হত্যা মামলার আসামি ডাকাত সর্দার গ্রেপ্তার

চকরিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৪ জুন, ২০২২ at ৬:০২ পূর্বাহ্ণ

চকরিয়ার ডুলাহাজারায় ডাকাত সর্দার আমির হোসেন হত্যা মামলার দ্বিতীয় প্রধান আসামি আবদুর রহমানকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোররাতে অভিযান চালিয়ে ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আবদুর রহমান স্থানীয় মো. ইউসুফের ছেলে। ডাকাত সর্দার আমির হোসেন হত্যায় সরাসরি জড়িত থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী দৈনিক আজাদীকে বলেন, গত ২৩ মে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবদমান দুই সশস্ত্র ডাকাতদলের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় ডাকাত সর্দার আমির হোসেনকে কুপিয়ে ও গুলি করে নৃশংসভাবে হত্যার ঘটনা ঘটে। এই হত্যাকাণ্ডে ডাকাত সর্দার আবদুর রহমান নেতৃত্ব দেয়।

ওসি বলেন, দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর এলাকায় আসলে সোর্সের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আবদুর রহমানকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতে উপস্থাপন করা হলে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন বিচারক।

উল্লেখ্য, ডাকাত সর্দার আমির হোসেন হত্যাকাণ্ডের ঘটনায় স্ত্রী ছকিনা ইয়াছমিন বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। সে মামলায় দ্বিতীয় প্রধান আসামি করা হয় স্থানীয়ভাবে ডাকাত সর্দার হিসেবে পরিচিত আবদুর রহমানকে।

পূর্ববর্তী নিবন্ধবাসযোগ্যতায় তলানিতে থাকা শহরের তালিকায় ঢাকা ‘সপ্তম’
পরবর্তী নিবন্ধদেশে কোরবানির পশু চাহিদার চেয়ে ২৪ লাখ বেশি