চকরিয়ায় ট্রাকের সঙ্গে মাইক্রোর মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

চকরিয়া প্রতিনিধি | শনিবার , ৮ মে, ২০২১ at ৫:১৬ পূর্বাহ্ণ

চকরিয়ায় দ্রুতগামী ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি নোয়া গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় প্রাণ হারান এক যাত্রী। আহত হন আরো দুই যাত্রী। এ সময় গাড়ি দুটি দুমড়ে-মুচড়ে সড়ক থেকে দুই পাশে ছিটকে পড়ে। আহত যাত্রীদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যাত্রীর নাম নূর মোহাম্মদ (৫৫)। তিনি চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং গ্রামের মৃত কলিম উল্লাহর পুত্র। তবে আহত দুই যাত্রীর নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি হাইওয়ে পুলিশ।
গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-কঙবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটের কাছে রিংভং মাজার গেইট সংলগ্ন ঝুঁকিপূর্ণ বাঁকে এই দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, একইসময়ে আরেকটি প্রাইভেট কার দুর্ঘটনায় পতিত হওয়ার শেষ মুহূর্তে চালক নিয়ন্ত্রণ নেয়ায় প্রাণে বেঁচে যান ভেতরে থাকা একই পরিবারের একাধিক সদস্য।
মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর (ওসি) সাফায়াত হোসেন জানান, দুর্ঘটনায় নোয়া গাড়ির একজন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুইজন যাত্রী। দুর্ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি দুটি সরিয়ে নিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে। তবে গাড়ি দুইটার চালক-হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধএবার পানের খিলিতে ইয়াবা
পরবর্তী নিবন্ধবাড়তি জেটি বরাদ্দ ও ঈদের ছুটিতে পুরোদমে কাজের অনুরোধ