চকরিয়ায় ছুরিকাঘাতে চিংড়িঘের কর্মচারী নিহত

চকরিয়া প্রতিনিধি | বুধবার , ৩ মে, ২০২৩ at ৫:৩৯ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় ছুরিকাঘাতে আজিজুর রহমান (৩৮) নামে চিংড়িঘেরের এক কর্মচারী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের নতুন ঘোনা নামক চিংড়িঘের এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধার নেওয়া একটি বৈদ্যুতিক বাল্ব ফেরত দিতে বিলম্ব হওয়ায় কথা কাটাকাটির জেরে আজিজুরের পেটে ছুরিকাঘাত করা হলে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। নিহত আজিজুর ডুলাহাজারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বালুরচর গ্রামের ছালেহ আহমদের পুত্র।

ঘটনার প্রত্যক্ষদর্শী আরেক ঘের কর্মচারী ছলিম উল্লাহ জানান, কয়েকদিন আগে নতুন ঘোনা এলাকার ঘের মালিক এহেছানের কর্মচারী নিহত আজিজুর একটি বৈদ্যুতিক এলইডি বাল্ব ধার নেয় পাশে অবস্থিত জমিরের ঘেরের কর্মচারী ইছহাকের কাছ থেকে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে ঘের থেকে বাড়ি ফিরছিল আজিজুর। পথিমধ্যে ইছহাক বাল্ব ফেরত দেয়া নিয়ে কথা বলার পর দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কোমর থেকে ধারালো ছুরি বের করে উপর্যপুরি পেটে আঘাত করলে তাৎক্ষণিক মাটিতে লুটিয়ে পড়ে আজিজুর। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

পুলিশ জানায়, ছুরিকাঘাতকারী ইছহাকের বাড়ি চকরিয়ার চিরিঙ্গা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের পালাকাটা গ্রামে। তিনি ওই গ্রামের কবির আহমদের ছেলে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, পুলিশ নিহতের লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ঘটনায় জড়িত ইছহাককে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এই ঘটনায় লিখিত অভিযোগ প্রাপ্তিসাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধইসরায়েলের কারাগারে ৮৬ দিন অনশন, মারা গেলেন ফিলিস্তিনি বন্দি
পরবর্তী নিবন্ধগণতন্ত্র মঞ্চের সঙ্গে বৈঠক শিগগিরই যুগপৎ আন্দোলনের যৌথ ঘোষণা : খসরু