চকরিয়া পৌরসভা আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

বাইক ভাংচুর, টাকা-মোবাইল লুট

চকরিয়া প্রতিনিধি | সোমবার , ১৮ মার্চ, ২০২৪ at ৪:২৬ পূর্বাহ্ণ

চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক হিরুকে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে সশস্ত্র সন্ত্রাসীরা। হামলায় আওয়ামী লীগের এই নেতার সর্বশরীরে হাতুড়ি দিয়ে থেতলে দেওয়া হয়। হামলার পর সশস্ত্র সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন এগিয়ে যায় এবং মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল রবিবার বিকেল তিনটার দিকে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গার বাঁশঘাট সড়কে এই সশস্ত্র হামলার ঘটনাটি ঘটে।

এই হামলার ঘটনাটি পরিকল্পিত দাবি করেছেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু। গুরুতর আহত মোজাম্মেলের বাড়ি পৌরসভার এক নম্বর ওয়ার্ডের মসজিদ পাড়ায়। তিনি ওই গ্রামের মৃত আকবর আহমদের পুত্র। আহতের পরিবার জানায়, বিকেলে পৌরশহরের বাঁশঘাট সড়কে আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন ইফতার করার জন্য। কিন্তু পথিমধ্যে তার ওপর হামলা চালিয়েছে সশস্ত্র সন্ত্রাসীরা। এ সময় তার ব্যবহৃত মোটর সাইকেল ভাংচুর ও নগদ টাকা, মোবাইল লুট করে সন্ত্রাসীরা। এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, হামলার ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিবারের লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে মামলা রুজু করা হবে।

পূর্ববর্তী নিবন্ধস্বর্ণ গুঁড়ো করে এনেও রক্ষা হলো না
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে ২৫ কিলোমিটার যানজট, ৫ ঘণ্টা দুর্ভোগ