চকরিয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

চকরিয়া প্রতিনিধি | বুধবার , ১৬ অক্টোবর, ২০২৪ at ৫:৩৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় ঘরে ঢুকে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে থানায় গতকাল মঙ্গলবার মামলা রুজু করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণে অভিযুক্ত ওসমান গনিকে (৪২) গ্রেপ্তার করেছে।

সূত্র জানায়, গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং ৮ নয় ওয়ার্ডের কাট্টলি পাড়ায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তার ওসমান গনি একই এলাকার মোক্তার আহমদের ছেলে।

ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরীর বাবা বলেন, রাতে গোয়াল ঘরের গরু দেখাশোনা করার পর ঘরে ঢুকে দরজা বন্ধ করে ঘুমাতে যাই। কিছুক্ষণ পর ঘরের বারান্দায় খাটের উপর ঘুমানো প্রতিবন্ধী মেয়ের কান্না শুনে এগিয়ে গেলে ওসমান গনিকে দেখতে পাই। এ সময় তাকে ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়। পরে বিষয়টি আমার বড় ভাইকে অবহিত করি। মেয়েকে চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে থানায় বিষয়টি অবহিত করলে স্থানীয় লোকজনের সহায়তায় থানা পুলিশ ধর্ষক ওসমান গণিকে গ্রেপ্তার করে।

চকরিয়া থানার ওসি মো. মঞ্জুর কাদের ভূইয়া বলেন, ভিকটিমকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। ধর্ষককে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা রয়েছে। এই ঘটনায় মামলা রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিদায় নিল বর্ষা, শীতের হিমেল হাওয়ার অপেক্ষা
পরবর্তী নিবন্ধবান্দরবানে মাদক মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন