চকরিয়ায় আন্তঃজেলা ডাকাতের দুই সদস্যসহ গ্রেপ্তার ৩

চোরাই মোটরসাইকেল উদ্ধার

চকরিয়া প্রতিনিধি | সোমবার , ২৩ সেপ্টেম্বর, ২০২৪ at ৯:৩৯ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ার হারবাং ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্যসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে হারবাং ফাঁড়ি পুলিশ। এ সময় উদ্ধার করা হয় চোরাইকৃত একটি মোটরসাইকেল। গতকাল রোববার ভোররাতে হারবাং নুনাছড়ি এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল চকরিয়া পৌরসভা ৫ নম্বর ওয়ার্ডের করাইয়াঘোনা এলাকার নাজিম উদ্দিনের ছেলে ৪ মামলার আসামি ইয়াছিন আরাফাত ইশফাত (৩০) ও পার্বত্য বান্দরবানের লামা পৌরসভার লাইনঝিরি ওয়াছের আলীর ছেলে ১০ মামলার পলাতক আসামি আব্দুল করিম প্রকাশকরিম ডাকাত (৩২)

বিষয়টি নিশ্চিত করেছেন হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ফরিদ বলেন, গ্রেপ্তারকৃত দুই ডাকাত সদস্য চট্টগ্রামকঙবাজার মহাসড়কে প্রতিনিয়ত ডাকাতি ও ছিনতাই কাজে জড়িত ছিল। গ্রেপ্তারের পর তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণপূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যদিকে একই রাতে আরো একটি বিশেষ অভিযানে হারবাং ইউনিয়নের নোয়াপাড়া এলাকা থেকে ছিনতাই মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত মো. মনিরুল ইসলাম ছোটন নামের এক আসামিকে গ্রেপ্তার করে হারবাং ফাঁড়ি পুলিশ। গ্রেপ্তারকৃত ছোটন হারবাং নোয়াপাড়া এলাকার কবির আহমেদের ছেলে। অভিযানের বিষয়ে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ফরিদ বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন সময় ডাকাতি ও ছিনতাইয়ের অভিযোগে একাধিক ডাকাতি এবং ছিনতাই মামলা রয়েছে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর কাদের ভূঁইয়া জানান, বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে পুলিশের অভিযান চলমান থাকবে।

পূর্ববর্তী নিবন্ধআইসিএসবির চট্টগ্রাম শাখা এবং চট্টগ্রামের প্রথম ব্যাচের উদ্বোধন
পরবর্তী নিবন্ধসেই ‘ডিআইজি’ মীজানুর সহ পুলিশের আরও ৬ কর্মকর্তা বাদ