চকবাজারে সাফ আমিন শপিং মলের যাত্রা

| সোমবার , ৩ মে, ২০২১ at ১১:১৩ পূর্বাহ্ণ

নগরীর চকবাজারের কলেজ রোডে উদ্বোধন করা হয়েছে সর্বাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত সাফ আমিন শপিং মল। গত ২৯ এপ্রিল শীর্ষস্থানীয় আবাসন নির্মাণকারী প্রতিষ্ঠান সাফ হোল্ডিংস লিমিটেডের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আধুনিক নির্মাণশৈলী, প্রশস্থ প্রবেশমুখ, সুপরিসর লবি, পর্যাপ্ত পার্কিং ব্যবস্থা, কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবস্থা, সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থাসহ সকল প্রকার সুযোগ সুবিধা থাকবে সাফ আমিন শপিং মলে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ১৫নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সহ সভাপতি আহেলী সিরাজ স্বপন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাফ হোল্ডিংস লিমিটেডের মহা-ব্যবস্থাপক মাসুদ আলম, সাফ হোল্ডিংসের কর্মকর্তাবৃন্দ, ভূমি মালিক ও দোকান মালিকরা।
সাফ হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, চকবাজার একটি জনবহুল এলাকা। নগরীর বিভিন্ন এলাকার জনসাধারণের কেনাকাটা স্বাছন্দ্যে করার জন্য সাফ আমিন শপিং মলে সব রকমের সব রকমের সুযোগ সুবিধা সংযোজন করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধডা. মোহাম্মদ শহীদুল্লাহর মৃত্যুবার্ষিকী আজ
পরবর্তী নিবন্ধচৈতন্যগলি কবরস্থানের উন্নয়নে মতবিনিময় সভা