ঘরে ঢুকে চুরি করে পালানোর সময় যুবক পাকড়াও

চকরিয়া প্রতিনিধি | শুক্রবার , ৫ জুলাই, ২০২৪ at ৭:১৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় রাতের আঁধারে বাড়িতে ঢুকে চুরি করে পালানোর সময় মালামালসহ এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গতকাল বৃহস্পতিবার ভোররাতে উপজেলার বরইতলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সিকদার পাড়া এলাকায় মো. আমিনের বাড়িতে এই ঘটনা ঘটে। আটক যুবকের নাম মো. খোকন (২২)। তিনি বরইতলী ইউনিয়নের চাঁদের বাপের পাড়া এলাকার নূর মোহাম্মদের ছেলে।

বাড়ির মালিক মো. আমিন বলেন, গভীর রাতে ওয়াশরুম থেকে বের হয়ে ভুলবশত দোতলার দরজা বন্ধ করা হয়নি। এতে পূর্ব থেকে ওৎ পেতে থাকা চোর ঘরে প্রবেশ করে মালামাল বের করে নিচে নামিয়ে ফেলে। পরে আবারো বাথরুম সারতে উঠলে ঘরের ভেতর চোর দেখতে পাই। তাড়া দিলে সে দ্রুত নিচে নেমে পড়ে। এসময় শোর চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে চোর খোকনকে পাকড়াও করে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে। তিনি আরো বলেন, চোরের দল চারপাঁচ জনের হতে পারে। চুরির মালামাল নিচে নামালেও নিয়ে যেতে পারেনি।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে এক চোরকে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করে সম্পৃক্তদের খুঁজে বের করা হবে। এ ঘটনায় থানায় এজাহার দিলে মামলা রুজু করা হবে।

পূর্ববর্তী নিবন্ধক্যাম্প থেকে ইয়াবা, অস্ত্র ও গুলি নিয়ে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধমিয়ানমারে সংঘাত : বিকট বিস্ফোরণে টেকনাফে আতঙ্ক