বায়েজিদে হত্যা মামলায় জামিন নিতে এসে কারাগারে ২ আসামি

| শুক্রবার , ১৯ এপ্রিল, ২০২৪ at ৬:২২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন চাঞ্চল্যকর হত্যাচেষ্টার মামলার পলাতক ১নং আসামি মো: ইকবাল (৩৫) ৪নং আসামি মো: ফারুক (৩৩) চট্টগ্রাম আদালতে জামিনের জন্য গেলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

১৮ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে চট্টগ্রাম চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত বিচারক মোঃ রবিউল আলম এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রূপম বসাক।

গত ১৬ ফেব্রুয়ারি চট্টগ্রাম বায়েজিদ বোস্তামী থানাধীন পূর্ব কুলগাঁও এলাকায় ১নং আসামি ইকবাল, ২নং আসামি ফারুক আজম আকাশের নেতৃত্বে বাদীর সেজ ভাই ইলিয়াস হোসেন রুবেলকে হত্যার উদ্দেশ্যে দেশিয় তৈরি রাম দা, কিরিচ দিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন ও মামলার বাদীর ভাই ইলিয়াস হোসেন রুবেলকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের ছোট ভাই ইউনুস সোহেল বাদী হয়ে বায়েজিদ বোস্তামী থানায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। ১নং আসামি মো: ইকবালের বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

পূর্ববর্তী নিবন্ধফুটপাত থেকে হকার উচ্ছেদে আবারো অভিযান শুরুর ঘোষণা মেয়রের
পরবর্তী নিবন্ধভাসানচর ক্যাম্পে রোহিঙ্গাকে গলা কেটে হত্যা