ঘটনার ২৩ দিনেও গ্রেপ্তার হয়নি কোনো আসামি

জামাই’র হাতে শাশুড়ি খুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি | রবিবার , ২৩ মে, ২০২১ at ৬:১১ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় জামাই’র দা’র কোপে শাশুড়ি খুনের ঘটনার ২৩ দিন পার হলেও খুনের মূল হোতাসহ ধরাছোঁয়ার বাইরে আসামিরা। চাঞ্চল্যকর এই ঘটনায় ঘাতক জামাই জাকের হোসেনসহ (৩০) আসামিরা পুলিশের গড়িমসির কারণে ধরাছোঁয়ার বাইরে বলে অভিযোগ মামলার বাদী শ্বশুর আবদুল মালেকের (৫৮)। তিনি নিজেও আক্রান্ত হওয়ার শঙ্কায় রয়েছেন বলে জানান।
জানা যায়, গত ২৯ এপ্রিল রাতে উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস পূর্বপাড়া গ্রামে পারিবারিক কলহের জেরে সৃষ্ট বিরোধে বাড়ির উঠোনে শালিসি বৈঠক বসে। বৈঠকেই কথা কাটাকাটির এক পর্যায়ে শাশুড়ি আছমা খাতুন (৫০) ও স্ত্রী রিপা আক্তারকে (২৪) এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় জাকের। আহত অবস্থায় তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে ওই দিন রাতেই মারা যান শাশুড়ি আছমা খাতুন। অন্যদিকে স্ত্রী রিপা আক্তার সেই থেকে এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় পরেরদিন জাকেরকে প্রধান আসামি করে রাঙ্গুনিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন শ্বশুর আবদুল মালেক। মামলায় জাকের ছাড়াও আসামি করা হয় তার বড় ভাই মো. দেলোয়ার হোসেনকে (৩৫)। তারা উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস পূর্বপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে। কিন্তু মামলা দায়েরের প্রায় মাস হতে চললেও আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন বাদী আবদুল মালেক।
তিনি বলেন, চাঞ্চল্যকর এই ঘটনায় পুলিশ এখনও আসামিদের গ্রেপ্তার করতে পারেনি। ইতিমধ্যেই মামলার অন্যতম আসামি দেলোয়ার হোসেন বিদেশে পালিয়েছে বলে জেনেছি। মূল খুনী জাকেরও আত্মগোপনে থেকে আমাদের নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছে। অথচ খুনী জাকেরের বিরুদ্ধে এটিসহ আরও একাধিক মামলা রয়েছে। তাকে দ্রুত গ্রেপ্তার করা না হলে যেকোন সময় আমিও আক্রান্ত হতে পারি।
এই ব্যাপারে রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুব মিল্কী বলেন, এই হত্যা মামলার আসামিদের ধরতে সবধরনের চেষ্টা চলছে। তবে আসামিরা এলাকাছাড়া হওয়ায় তাদের ধরতে বিলম্ব হচ্ছে। তবে শিগগিরই তারা পুলিশের হাতে ধরা পড়বে।

পূর্ববর্তী নিবন্ধআজ টিকাদান চলবে চমেক হাসপাতালে
পরবর্তী নিবন্ধশ্বশুরবাড়িতে বিদ্যুৎস্পৃষ্টে জামাতার মৃত্যু