গ্রামীণ প্রজেক্টের ওপর উদ্ভাবনী প্রকল্পের জয়

চন্দনাইশে বিজ্ঞান মেলা

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৪ নভেম্বর, ২০২২ at ১০:৩১ পূর্বাহ্ণ

উপজেলা পর্যায়ে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড উপলক্ষে চন্দনাইশে বিজ্ঞান মেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল বুধবার কাশেম-মাহাবুব উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। মেলায় উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশ নেন। এতে খুদে শিক্ষার্থীরা তাদের উদ্ভাবিত বিভিন্ন প্রকল্প প্রদর্শন করেন। পরে আলোচনা ও পুরস্কার বিতরণী সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরীন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. কামেলা খানম রূপা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রতন কুমার সাহা, একাডেমিক সুপারভাইজার বিপিন চন্দ্র রায়, মাস্টার আহসান ফারুক, প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্ত্তী, বিজয়ানন্দ বড়ুয়া, শিক্ষক সঞ্জয় দে প্রমুখ।

এবারের মেলায় একটি গ্রামীণ প্রজেক্টের উপর উদ্ভাবনী প্রকল্প প্রদর্শন করে প্রথম স্থান অধিকার করে হাশিমপুর এমকিউ উচ্চ বিদ্যালয়। দ্বিতীয় স্থান অধিকার করে ফাতেমা জিন্নাহ উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় স্থান অধিকার করে দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয়।

পূর্ববর্তী নিবন্ধ২০০ কৃষক পেল সরিষা বীজ ও সার
পরবর্তী নিবন্ধফরহাদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভা