গ্রামীণ জনপদেও উন্নয়নের ছোঁয়া লাগাতে হবে

সদস্যদের সাথে মতবিনিময়কালে পেয়ারুল ইসলাম

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৮ অক্টোবর, ২০২২ at ৬:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামের সাথে গতকাল বৃহস্পতিবার সৌজন্য সাক্ষাৎ করেছেন নব নির্বাচিত জেলা পরিষদ সদস্য নুরুল মোস্তফা শিকদার সংগ্রাম ও আবু আহমেদ চৌধুরী। এসময় নবনির্বাচিত চেয়ারম্যান বলেন, জেরা পরিষদ সদস্যদের কাজের মাধ্যমে তৃণমূলের মানুষের সার্বিক জীবন যাত্রার মান উন্নয়ন করতে হবে।

১৫টি উপজেলা, ১৫টি পৌরসভা, ১৯১টি ইউনিয়ন ও ১৬টি সংসদীয় আসনের জনপ্রতিনিধিদের এক সাথে সমন্বয় করে আমাদের কাজ করতে হবে। প্রত্যান্ত গ্রামীণ জনপথেও উন্নয়নের ছোঁয়া লাগাতে হবে। আন্তরিকতার সাথে জেলা পরিষদের সদস্যদের মানুষের জন্য কাজ করতে হবে।

উল্লেখ্য নুরুল মোস্তাফা শিকদার সংগ্রাম ১৩নং ওয়ার্ড ও আবু আহমেদ চৌধুরী ১১ নং ওয়ার্ড চন্দনাইশ থেকে চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য নির্বাচিত হন।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য শহীদুল ইসলাম পিন্টু, চাটগাঁর সংবাদের সম্পাদক চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, নাসির উদ্দিন এডিশনাল পি.পি, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুদ্দিন, কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সদস্য কাজী গোলম সরোয়ার সুরুজ, মাহির আবরার, তৌকির আহমেদ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধযুবদল সময়ের সেরা সুশৃঙ্খল সংগঠনে পরিণত হয়েছে
পরবর্তী নিবন্ধমুনিরীয়া যুব তবলীগ বাহরাইন শাখার মিলাদুন্নবী (সা.) মাহফিল