গ্যাসের মূল্য বৃদ্ধিতে ঘুরেফিরে ভুগতে হবে আমজনতাকেই

গণসংহতি আন্দোলনের কর্মী সভায় সাকি

| শুক্রবার , ২০ জানুয়ারি, ২০২৩ at ৫:৫৮ পূর্বাহ্ণ

গণসংহতি আন্দোলন চট্টগ্রাম জেলা শাখার কর্মী সভা গত বুধবার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হয়। দলটির চট্টগ্রাম জেলা শাখার আহ্বায়ক হাসান মারুফ রুমীর সভাপতিত্বে ও জেলার সদস্য সচিব ফরহাদ জামান জনির সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি। এতে আরো আলোচনা করেন কেন্দ্রীয় কমিটির সদস্য অপূর্ব নাথ, চট্টগ্রাম জেলা কমিটির নেতা মির্জা আবুল বশর ফাহিম শরীফ খান, নাসির জসি, ডবলমুরিং শাখার আহ্বায়ক হাসান মুরাদ শাহ, পাঁচলাইশ থানার আহ্বায়ক মিজানুর রহিম চৌধুরী বাবু প্রমুখ।

জোনায়েদ সাকি তার বক্তব্যে বলেন, এমনিতে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনগণের নাকাল অবস্থা, তার উপর সরকারের দফায় দফায় গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি জনগণের জীবনকে আরো দুর্বিষহ করে তুলবে। মাঝারি এবং ক্ষুদ্র শিল্প কারখানায় গ্যাসের বিপুল মূল্যবৃদ্ধিও দিনশেষে জনগণের কাঁধে গিয়ে পড়বে। আওয়ামী ফ্যাসিবাদী সরকার তার লুটপাটের নীতি কার্যকর করতে গিয়ে সমস্ত ব্যয়ভার জনগণের উপর চাপিয়ে দিয়ে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে।

কর্মী সভার শেষে গণসংহতি আন্দোলন চট্টগ্রাম জেলার প্রথম সম্মেলন করার জন্য প্রস্তুতি কমিটি গঠন করা হয়। হাসান মারুফ রুমীকে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এবং এডভোকেট ফাহিম শরীফ ও নাসির জসিকে সদস্য সচিব ঘোষণা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধগাউসিয়া কমিটির চিকিৎসা ক্যাম্প ও দাওয়াতে খায়র মাহফিল
পরবর্তী নিবন্ধচকরিয়া সমিতি চট্টগ্রামের অভিষেক অনুষ্ঠান