গ্যারেজ নির্মাণে বাধা দিয়ে উপজেলা চেয়ারম্যানের লোকজনের উপর হামলা

চকরিয়া প্রতিনিধি | রবিবার , ৪ জুন, ২০২৩ at ৬:১০ পূর্বাহ্ণ

চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর মায়ের নামীয় জায়গায় গাড়ির গ্যারেজ নির্মাণের সময় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় উপজেলা চেয়ারম্যানের জমির তদারককারী (কেয়ারটেকার) ওলা মিয়াসহ চারজন। তদ্মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এই ঘটনায় গতকাল শনিবার ওলা মিয়া বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ ১০ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন। এর আগে গত শুক্রবার বিকেলে পৌরসভার হালকাকারা জনতা মার্কেট সড়ক লাগোয়া নিজ বাড়ির কাছে এই হামলার ঘটনা ঘটে। তবে ঘটনার সময় বাড়িতে ছিলেন না উপজেলা পরিষদ চেয়ারম্যান। আহতরা হলেন কেয়ারটেকার ওলামিয়া (৪০), দেলোয়ার হোসেন (৪০), তৌহিদুল ইসলাম (২৮), হেলাল উদ্দিন (২৬)। এসময় আক্রমণ করা হয় কর্মরত রাজমিস্ত্রীর উপরও।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর অভিযোগ, তার মায়ের নামীয় শত বছরের ভোগদখলীয় একটি পরিত্যক্ত জায়গা ভরাট করে সীমানা দেয়াল দেওয়া হয়। এর অভ্যন্তরে গাড়ির গ্যারেজ নির্মাণের কাজ চলছিল। কিন্তু হঠাৎ করে জনতা মার্কেট এলাকার জনৈক জাফর আলম সদলবলে সেই জায়গা দখল করতে চায়। এ সময় মোটা অংকের টাকাও দাবি করে তারা। এ সময় হামলায় চারজন আহত হয়।

চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাড়িতে সংঘটিত ঘটনায় লিখিত এজাহার পাওয়া গেছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধআন্দোলন চূড়ান্ত পরিণতির দিকে যাচ্ছে : ফখরুল
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু টানেল আনোয়ারাকে নতুন পরিচিতি দেবে