গোলপাহাড় কালী মন্দিরের প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব কাল শুরু

| মঙ্গলবার , ২৩ জানুয়ারি, ২০২৪ at ৯:২৫ পূর্বাহ্ণ

নগরীর ওআর নিজাম রোডস্থ গোলপাহাড় মহাশ্মশান পরিচালনা পরিষদের উদ্যোগে শ্রীশ্রী মহাশ্মশানকালী মায়ের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ষোড়শপ্রহরব্যাপী মহানামযজ্ঞ পাঁচদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্যদিয়ে আগামীকাল ২৪ জানুয়ারি (বুধবার) থেকে মন্দির প্রাঙ্গণে শুরু হবে।

অনুষ্ঠানমালার মধ্যে রয়েছেশ্রীমদ্ভগবদ্গীতা ও আবৃত্তি প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শ্যামাসঙ্গীত প্রতিযোগিতা, আজীবন সদস্য ও মাতৃ সম্মাননা, বস্ত্র বিতরণ, সঙ্গীতাঞ্জলি ও ধর্মসম্মেলন, অন্নপ্রসাদ আস্বাদন।

ধর্মসম্মেলনে আশীর্বাদক থাকবেন মৃগাঙ্ক শেখর ব্রহ্মচারী। উদ্বোধক থাকবেন জন্মাষ্টমী উদ্‌যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি শিল্পপতি সুকুমার চৌধুরী। প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ..ম নাছির। প্রধান বক্তা থাকবেন চসিক প্যানেল মেয়র ও কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দীন। ধর্মীয় আলোচক থাকবেন ধর্মতত্ত্ববিদ অধ্যাপক স্বদেশ চক্রবতী। অনুষ্ঠানের প্রতিটি পর্বে সকলকে উপস্থিত থাকার জন্য গোলপাহাড় মহাশ্মশান পরিচালনা পরিষদের সভাপতি দোদুল কুমার দত্ত ও সাধারণ সম্পাদক বিশ্বনাথ দাশ (বিশু) অনুরোধ জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের আনন্দ সম্মিলন
পরবর্তী নিবন্ধজনকল্যাণে স্বচ্ছতার সাথে কাজ করতে হবে