গেঞ্জি দেখে ফায়ারম্যান রনির লাশ শনাক্ত

| বুধবার , ৮ জুন, ২০২২ at ৬:১৪ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডের খবর পেয়ে গেঞ্জি পরে বাসা থেকে বের হয়েছিলেন ফায়ারম্যান রমজানুল ইসলাম রনি। দীর্ঘ সময় নিখোঁজ থাকার পর গেঞ্জি দেখে সোমবার স্বজনরা তার লাশ শনাক্ত করেন। রমজানুল ইসলাম রনি (৩২) শেরপুর সদর উপজেলার চরশেরপুরের বালুঘাটা এলাকার আক্রাম হোসেন আঙ্গুরের ছেলে। তিনি সীতাকুণ্ড ফায়ার সার্ভিস স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন। গতকাল মঙ্গলবার সকালে গ্রামের বাড়ি শেরপুর সদর উপজেলার হেরুয়া বালুরঘাট এলাকায় তার জানাজা হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। খবর বিডিনিউজের।

স্থানীয়রা জানান, রনির লাশবাহী গাড়ি মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের বালুঘাটা গ্রামে প্রবেশ করে। মরদেহ পৌঁছার পর থেকেই স্থানীয় শোকার্ত মানুষ তাদের বাড়িতে ভিড় করেন। রনির চাচা সাবেক ইউপি সদস্য মো. জামান মিয়া জানান, দেড় বছর আগে ফায়ার সার্ভিসে যোগ দেন রনি। তিন মাস আগে চট্টগ্রামের সীতাককুণ্ড ফায়ার সার্ভিস স্টেশনে বদলি হন। আট মাস আগে বিয়ে করেন। স্ত্রী শেরপুরের শ্রীবরদী উপজেলার রূপা খাতুনকে নিয়ে সেখানেই বাসা নিয়ে থাকতেন রনি।

রনির স্ত্রীর উদ্বৃতি দিয়ে রবিক জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে বাসা থেকে গেঞ্জি পরে বেরিয়ে যায় রনি। রোববার সকাল ১০টা পর্যন্ত তাকে মোবাইলে না পাওয়ায় ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া বিকৃত মরদেহের মাঝে গেঞ্জি দেখে মরদেহ শনাক্ত করেন তার স্ত্রী।

পূর্ববর্তী নিবন্ধছোট ভাইয়ের খোঁজে ডিপোর গেটে ছবি হাতে বড় ভাই
পরবর্তী নিবন্ধএবার চট্টগ্রাম থেকে হজে যাচ্ছেন সাড়ে পাঁচ হাজার