গৃহবধূর ঝুলন্ত লাশ, ওড়না দিয়ে বাঁধা ছিল হাত

বোয়ালখালী প্রতিনিধি | শুক্রবার , ৪ অক্টোবর, ২০২৪ at ৫:৪৪ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে লিজা আকতার (১৯) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার হাত ওড়না দিয়ে বাঁধা ছিল। এসময় তার হাতে একটি চিরকুট পাওয়া যায়। সেখানে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করেন। গতকাল বৃহস্পতিবার উপজেলার শাকপুরা ইউনিয়নের পশ্চিম শাকপুরা এলাকার বহর তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত লিজা প্রবাসী জাবেদ হোসেন মুন্নার স্ত্রী বলে জানা যায়।

নিহতের বাবা মো. ইউনুছ বলেন, সকাল নয়টার দিকে মেয়ে শ্বশুড় বাড়িতে আত্মহত্যা করেছে খবর পেয়েছি। মেয়ের শাশুড়ি আমাকে বলে সকালে নাস্তা করতে মেয়েকে ডাকা হয়। দরজা না খোলায় ঘরের পিছনের জানালা দিয়ে দেখে মেয়ে সিলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় আছে। রাতে কয়টার দিকে মেয়ে আত্মহত্যা করেছে তা নাকি জানে না শ্বাশুড়ি। পরে আমরা শ্বশুড় বাড়িতে যায়। আমরা গিয়ে দেখি মেয়ের হাত তার ব্যবহৃত ওড়না দিয়ে বাঁধা অবস্থায় ঘরের সিলিংয়ের সাথে ঝুলে আছে। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। হাতে ওড়না দিয়ে বাঁধা থাকায় আমার সন্দেহ হচ্ছে। হয়ত আমার মেয়েকে মেরে ফেলা হয়েছে। ময়না তদন্তে তা উন্মোচন হবে।

স্থানীয়রা বলেন, শ্বাশুড়ি আর পুত্রবধূর সাথে কখনো কোন ঝগড়া বিবাদ হয় নাই। নিজের পরিবারের কাজ কর্ম করে ঘর গুছিয়ে রাখতো সে। কিন্তু কেমনে এসব হলো বুঝা যাচ্ছে না। নিহতের শ্বাশুড়ির সাথে কথা বলতে তার মোবাইলে একাধিকবার ফোন দিলেও সংযোগ না দেয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা বোয়ালখালী থানার উপপরিদর্শক মোবারক হোসেন বলেন, লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। বোয়ালখালী থানার ওসি গোলাম সরোয়ার বলেন, লাশের ময়না তদন্ত প্রতিবেদনের উপর ভিত্তি করে জানা যাবে ঠিক কি হয়েছিল তার সাথে। এ বিষয়ে অপমৃত্যু মামলা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপাথরঘাটা ওয়ার্ড আ.লীগ নেতা গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধজয় দিয়ে বিশ্বকাপ শুরু নারী দলের