গৃহবধূকে পিটিয়ে হত্যা,স্বামী-ননদ গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বুধবার , ৯ অক্টোবর, ২০২৪ at ৫:৪৯ পূর্বাহ্ণ

নগরের বায়েজিদ থানার মোহাম্মদনগর এলাকায় শারমিন আক্তার (২৮) নামে এক গৃহবধূকে হত্যা করেছে তার স্বামী। গত সোমবার এ ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার ঘাতক স্বামী মো. মকবুল (৩৮) ও তার বোন শিউল আক্তারকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। মকবুলশারমিন দম্পত্তির ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

বায়েজিদ থানা সূত্রে জানা গেছে, মকবুল প্রায় সময় সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে তার স্ত্রীকে মারধরসহ মানসিক নির্যাতন করত। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে রোববার মাগরিবের নামাজের পরে স্বামীর বাসা থেকে বের হয়ে যান শারমিন। পরদিন সোমবার সকাল ১১টার দিকে মোহাম্মদনগর ৫ নং রোডের মোহাম্মদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে শারমিন আক্তারকে পেয়ে মকবুল অজ্ঞাতনামা দুইতিনজনকে সাথে নিয়ে তাকে এলোপাথাড়ি মারতে থাকে। একপর্যায়ে শারমিনের গলায় থাকা ওড়না পেঁচিয়ে শারমিনকে মকবুল তার মায়ের ভাড়া ঘর শান্তিনগর নিয়ে যায়। সেখানে সন্ধ্যা ৭টার দিকে ভিকটিম শারমিন আক্তার মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় শারমিনের বাবা মো. সেলিম বায়েজিদ বোস্তামী থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর গতকালে ভোরে শান্তিনগর এলাকা থেকে মামলার প্রধান আসামি মকবুল ও তার বোন শিউলিকে গ্রেপ্তার করে। বিষয়টি আজাদীকে নিশ্চিত করেন বায়েজিদ থানার ওসি মো. আরিফুর রহমান।

পূর্ববর্তী নিবন্ধএলিভেটেড এক্সপ্রেসওয়েতে এখন উঠতে হবে বায়েজিদ রোড ও মুরাদপুর র‌্যাম্প ধরে
পরবর্তী নিবন্ধসংরক্ষিত বনের গাছ কেটে পাচার, তিন আসামি কারাগারে