গৃহকর্মীর দায়ের কোপে গৃহকর্ত্রী খুন

কাঁঠাল ভাঙা নিয়ে বাকবিতণ্ডা

হাটহাজারী প্রতিনিধি | মঙ্গলবার , ২৪ মে, ২০২২ at ৫:৪৫ পূর্বাহ্ণ

হাটহাজারী উপজেলার চিকনদন্ডীতে গৃহকর্মীর দায়ের কোপে মর্জিনা বেগম (৪৫) নামে এক গৃহকর্ত্রী খুন হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে সাতটার দিকে আমান বাজার লাল মিয়া কেরানির বাড়ির বি এন ম্যানসনে এ ঘটনা ঘটে। নিহত গৃহকর্ত্রী ঢাকা সিরাজগঞ্জ এলাকার মো. শহিদুল ইসলামের স্ত্রী ও অভিযুক্ত সঞ্চিতা (৩৫) রাঙ্গামাটি জেলার নানিয়ারচর এলাকার শাহজাহানের স্ত্রী।

জানা যায়, গতকাল সকালে কাঁঠাল ভাঙ্গা নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে গৃহকর্ত্রী রাগের বশে দা হাতে নিলে অভিযুক্ত সঞ্জিতা চাকমা তাৎক্ষণিক দা কেড়ে নিয়ে গৃহকর্ত্রীর মাথায় কয়েকটি আঘাত করে। এতে গুরুতর আহত হন মর্জিনা বেগম।

পরে স্থানীয়রা ও আহতের স্বামী তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে গেলে দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মর্জিনার। অপরদিকে পালানোর সময় স্থানীয়রা অভিযুক্ত সঞ্চিতাকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে। শাহজালাল নামে এক যুবককে বিয়ে করে ধর্মান্তরিত হয়েছিলেন ক্ষুদ্র নৃ গোষ্ঠীর নারী সঞ্চিতা।

হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীর বলেন, কাজের বুয়াকে আটক করা হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি উল্লেখ করেন।

পূর্ববর্তী নিবন্ধধ্বংসস্তূপ থেকে লিটন-মুশফিকের রূপকথা
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার