গুরুতর অসুস্থ সাজেদা চৌধুরী হাসপাতালে

| শনিবার , ১০ সেপ্টেম্বর, ২০২২ at ৭:৩৫ পূর্বাহ্ণ

জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে ঢাকার সিএমএইচের আইসিসিইউতে ভর্তি হয়েছেন। ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্‌ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়। খবর বাংলানিউজের।
গতকাল শুক্রবার তাদের দেওয়া ওই চিঠিতে জানানো হয়েছে, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ফরিদপুর-২ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এদিকে সংসদ উপনেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তাঁর নির্বাচনী এলাকা ফরিদপুরের নগরকান্দা ও সালথায় উপজেলার বিভিন্ন মসজিদে জুমার নামাজের পর দোয়া করেছেন মুসল্লিরা।
এ ব্যাপারে সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন জানান, আমাদের প্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী বেশ কিছু দিন ধরেই অসুস্থ। পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়েই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার সিএমএইচে ভর্তি করা হয়েছে। তাঁর পরিবারের সদস্যরা সবার কাছে তাঁর জন্য দোয়া প্রার্থনা করেছেন।
তিনি জানান, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর এই নেত্রীর জন্য তাঁর নির্বাচনী এলাকা নগরকান্দা এবং সালথায় বিভিন্ন মসজিদে দোয়া করা হয়েছে। আমরা আশা করছি দ্রুতই তিনি আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসবেন।

পূর্ববর্তী নিবন্ধইউসুফ মুহম্মদের দোঁহা সমৃদ্ধ করবে বাংলা সাহিত্যের ভাণ্ডার
পরবর্তী নিবন্ধবিএনপির নাশকতা মোকাবেলায় যুবলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ