গুদামের তালা ভেঙে ৩২ লাখ টাকার সিগারেট লুট

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৮ মে, ২০২১ at ৬:৪১ পূর্বাহ্ণ

নগরীতে আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেডের একটি ডিলার পয়েন্টে ঢুকে ৯৪ কার্টন সিগারেট লুট করে নিয়ে গেছে ডাকাত দল। এসময় বাধা দিতে গিয়ে শাহ আলম নামে প্রতিষ্ঠানটির এক কর্মচারী আহত হন। গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ডবলমুরিং থানাধীন পোস্তারপাড় জামে মসজিদের সামনে খাজা ট্রেডার্সে এ ঘটনা ঘটে। ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করেছেন।
খাজা ট্রেডার্সের মালিক এম এম হোসাইন পারভেজ বলেন, বৃহস্পতিবার ভোরে ১০ থেকে ১২ জন ডাকাত দল অস্ত্রসহ এসে গুদামের তালা ভেঙে মালামাল নিয়ে গেছে। অফিসে শাহ আলম নামে আমার এক স্টোরকিপার থাকতেন। গুদামের তালা ভাঙার শব্দ শুনে শাহ আলম বের হলে তাকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে বসিয়ে রাখে। এরপর একটি ট্রাকে করে মোট ৯৪ কার্টন সিগারেট নিয়ে যায়। তারা ট্রাক ও অস্ত্র নিয়ে এসে ডাকাতি করে চলে যায়। কেউ বাধা দিলে মানুষ হত্যা করে। ডিসি পশ্চিম ও ওসি ডবলমুরিং ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখন পুলিশ তদন্ত করে বের করবে সেটাই আশা করছি। এর আগে একই কোম্পানির আরও কয়েকটি স্থানে একইভাবে ভোররাতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানান ডিলার পারভেজ।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গোডাউন থেকে ৩২ লাখ টাকার মালামাল ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা কাজ করছি। এ ঘটনায় শাহ আলম নামে একজন স্টোরকিপারও আহত হয়েছেন। তিনি অফিসের কাজ করতেন। আমরা ঘটনা তদন্ত করে দেখছি। ইতোমধ্যে জড়িতদের গ্রেপ্তারে একাধিক টিম মাঠে কাজ করছে।

পূর্ববর্তী নিবন্ধউপহারের বাড়ির জায়গায় আওয়ামী লীগ নেতার পুকুর খনন!
পরবর্তী নিবন্ধহেফাজত নেতাদের সম্পদের খোঁজে বিভিন্ন প্রতিষ্ঠানে দুদকের চিঠি