গায়ে সাইকেল লাগায় মাদ্রাসা শিক্ষার্থীকে মারধর, আটক ৫

আনোয়ারা প্রতিনিধি | সোমবার , ৪ জানুয়ারি, ২০২১ at ৬:৫৮ পূর্বাহ্ণ

গায়ে সাইকেলের ধাক্কা লাগায় পথচারী ৫ যুবক পিটিয়ে আহত করল মাদ্রাসার শিক্ষার্থী মোহাম্মদ বাবুল (১৩) কে। গতকাল রবিবার বেলা ১১ টায় আনোয়ারা উপজেলার বরুমছড়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। আহত বাবুলকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থল থেকে পুলিশ অভিযুক্ত ৫ যুবককে গ্রেপ্তার করে। আহত বাবুল স্থানীয় আবদুল করিমের ছেলে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, চায়ের দোকানদার আবদুল করিমের ছেলে মোহাম্মদ বাবুল পড়ালেখার পাশাপাশি বৃদ্ধ পিতাকে দোকানে নানাভাবে সহযোগিতা করতেন। গতকাল বেলা ১১টায় দোকানের জন্য বাজার আনতে সাইকেল নিয়ে যাওয়ার পথে বরুমছড়া রাস্তা মাথায় ৫ যুবক এলোমেলো হয়ে রাস্তায় হাঁটার সময় বাবুলের সাইকেলটি এক যুবকের গায়ে লেগে সে পড়ে যায়। এসময় ৫ যুবক মিলে বাবুলকে মারধর করে গুরুতর আহত করে। বাবুলের চিৎকারে স্থানীয়রা দৌঁড়ে এসে বাবুলকে আহত অবস্থায় উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে প্রেরণ করে। পরে থানায় খবর দিয়ে স্থানীয়দের সহয়তায় পুলিশ শিহাব উদ্দিন (২৩), শুভ ধর (২৪), জনি (২৪), রনি (২৪) ও জুয়েল (২৬) কে আটক করে।
আহত বাবুলের পিতা আবদুল করিম (৬৮) জানায়, তার ছেলে বাবুল বারখাইন জুমুরিয়া মাদ্রাসার সপ্তম শ্রেণীতে পড়ালেখা করেন। গতকাল সাইকেলে করে দোকানের বাজার আনতে যাওয়ার সময় সাইকেলের ধাক্কা লাগার অজুহাতে তাকে মারধর করে গুরুতর আহত করে।
আনোয়ারা থানার এসআই বিকাশ রুদ্র জানান, চট্টগ্রামের হালিশহর বড়পুল এলাকার বাসিন্দা ৫ যুবক বরুমছড়ায় একটি বিয়ে অনুষ্ঠানে বেড়াতে আসে। তারা রাস্তায় হাঁটাহাটির সময় বাবুল নামে এক শিশুর সাইকেলের ধাক্কা লাগলে তাকে মারধর করে আহত করে। পরে অভিযোগ পেয়ে তাদের আটক করা হয়েছে। এব্যাপারে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপি কে হালদারের মামলায় পক্ষভুক্ত ৪ আমানতকারী
পরবর্তী নিবন্ধবিশ্বে ছড়িয়ে পড়েছে চার চরিত্রের করোনা