গার্মেন্টস কর্মীর হারানো স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার

সিএমপির নিরাপদ অ্যাপস

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৩ জানুয়ারি, ২০২৩ at ১০:১৯ পূর্বাহ্ণ

সিএমপির নিরাপদ অ্যাপসের মাধ্যমে গার্মেন্টস কর্মী শারমিনা আক্তারের সিএনজিতে হারিয়ে যাওয়া স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা ও ব্যাগ উদ্ধার করেছে পাহাড়তলী থানা পুলিশ।

গতকাল বিকাল ৫টায় সিএনজি ড্রাইভারের কাছ থেকে এসব স্বর্ণালঙ্কারসহ টাকাগুলো উদ্ধার করে ভিকটিম শারমিনা আক্তারের কাছে হস্তান্তর করে পাহাড়তলী থানার ওসি। এ ব্যাপারে পাহাড়তলী থানার এসআই মো. মনির হোসেন আজাদীকে বলেন, গত ৩১ ডিসেম্বর সকালে চান্দগাঁও থানাধীন সিএন্ডবি কলোনির শাপলা ক্লাবের সামনে থেকে গার্মেন্টস কর্মী শারমিনা আক্তার সিএনজিযোগে একেখান মোড় গ্রীন লাইন কাউন্টারের সামনে নামার সময় ভুলবশতঃ তার ব্যাগটি সিএনজিতে ফেলে নেমে যান।

তার ব্যাগের মধ্যে ৫টি আংটি, ২ জোড়া কানের দুল, ১টি স্বর্ণের চেইন যার ওজন দেড় ভরি এবং নগদ ২৪ হাজার টাকা ছিল। যখন সিএনজিতে ব্যাগ ফেলে আসার কথাটি তার মনে পড়ে দ্রুত ঐ স্থানে গিয়ে দেখেন সিএনজিটি নেই। তাৎক্ষণিক তিনি বিষয়টি পাহাড়তলী থানায় এসে ওসি স্যারকে অবগত করেন। এসময় তিনি কান্না করতে করতে অজ্ঞান হয়ে যান।

বিষয়টি আমরা গুরুত্বের সাথে নিয়ে একেখান এলাকায় একাধিক সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে সিএনজিটি শনাক্ত করি। এরপর সোমবার বিকাল ৫টায় সিএনজি ড্রাইভারের হেফাজত থেকে হারিয়ে যাওয়া ৫ টি স্বর্ণের আংটি, ২ জোড়া স্বর্ণের কানের দুল, ১টি স্বর্ণের গলার চেইন এবং নগদ ২৪ হাজার টাকাসহ ব্যাগটি উদ্ধার করে ভিকটিম শারমিনা আক্তারের কাছে হস্তান্তর করি।

পূর্ববর্তী নিবন্ধ‘প্রস্রাবের মাধ্যমে’ শনাক্ত হবে কালাজ্বর
পরবর্তী নিবন্ধআল্লাহর নৈকট্য অর্জনে মানুষের সেবায় আত্মনিয়োগ করতে হবে