গাড়ি থেকে লাফ দিয়ে নামার সময় চাকার নিচে পিষ্ট শ্রমিক

আনোয়ারা প্রতিনিধি | সোমবার , ২৮ অক্টোবর, ২০২৪ at ৯:৩৯ অপরাহ্ণ

আনোয়ারায় গাড়ির চাকায় পিষ্ট হয়ে ওমেল দত্ত (২৬) নামের এক কারখানা শ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকাল ৮টার দিকে উপজেলার পরৈকোড়া ইউনিয়নের কালীগঞ্জ ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওমেল দত্ত চাতরী ইউনিয়নের পূর্ব সিংহরা পশ্চিম কন্যারা গ্রামের জয়দেব দত্তের পুত্র। নিহত ওমেল দত্ত কালীগঞ্জ এলাকায় একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতো।

স্থানীয়রা জানান, সোমবার সকালে আনোয়ারা থেকে কারখানার শ্রমিকবাহী গাড়িতে করে কালীগঞ্জ এলাকায় কারখানা স্থলে পৌঁছার পর গাড়ি থেকে লাফ দিয়ে নামার সময় হঠাৎ গাড়ির চাকার নিচে পিষ্ট হয়ে গুরুতর আহত হয় ওমেল দত্ত।

এ সময় তাকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে আহত শ্রমিকের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে নিহতের পিতা জয়দেব দত্ত জানান, সকালে তার ছেলে ওমেল দত্ত কর্মস্থলে যাওয়ার পর গাড়ি থেকে নামতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হয়।

জানা যায়, ৩ মাস আগে চাকরিতে যোগদান করেন ওমেল দত্ত। থানার মোড় থেকে প্রতিদিন সকাল ৭ টায় বের হতেন শানে মদিনা চট্টমেট্টো-ঝ ০৫০২৩৯ বাসযোগে চাকরিতে যাতায়াত করতেন।

আজ সকাল ৮ টায় বাস থেকে নামার সময় সেই গাড়ির পেছনে চাকায় পিষ্ট হলে গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তিনি ১১ টায় মৃত্যুবরণ করেন। তার একটি ১ বছরের কন্যা সন্তান রয়েছে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনির হোসেন বলেন, নিহতের বাবা জয়দেব দত্ত বাদী হয়ে সড়ক দুর্ঘটনায় নিয়মিত মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ড কুমিরাঘাটে অভিযানে ১৪ জন আটক, ৫০ হাজার মিটার জাল ধ্বংস
পরবর্তী নিবন্ধউখিয়ায় বিজিবির অভিযানে ছয় লাখ টাকার ইয়াবাসহ আটক ১