গরুর হাটে যুবলীগের করোনা প্রতিরোধোক বুথ

আজাদী অনলাইন | মঙ্গলবার , ১৩ জুলাই, ২০২১ at ১১:৪৩ অপরাহ্ণ

সময়ের সাথে পাল্লা দিয়ে বেড়ে চলা দেশব্যাপী করোনা মহামারী রুখতে আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে বন্দর নগরীর চট্টগ্রামের গরুর হাটসমূহে যুবলীগের ‘করোনা প্রতিরোধক বুথ’ উদ্বোধনের কার্যক্রম শুরু হয়েছে।

আজ মঙ্গলবার বিকেল ৪টায় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা নুরুল আজিম রনির উদ্যোগে নগরীর বিবিরহাট গরুর বাজারে এই ‘করোনা প্রতিরোধক বুথ’ এর উদ্বোধন করেন নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চু।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য নূরুল আনোয়ারর, সাজ্জাদ আলী, বাজার ইজারাদার এরশাদ মামুন, আরিফুল ইসলাম, শিবু প্রসাদ চৌধুরী, ৭নং ওর্য়াড যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক এম এ আজিজ, মাহমুদুল করিম, রুবেল সিকদার, ৭নং ওয়াড যুবলীগ নেতা খোরশেদ আলম, নাসির উদ্দিন দিপু, মো. সাকিব।

এসময় মহিউদ্দীন বাচ্চু বলেন, করোনা মহামারীর শুরুর থেকে নগরজুড়ে করোনা প্রতিরোধে কাজ করছে চট্টগ্রাম মহানগর যুবলীগ। তারই অংশহিসেবে আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে নগরীর গরুর হাটগুলোতে ব্যাপক জনসমাগমের কথা চিন্তা করে যুবলীগ নেতা রনির উদ্যোগে এই করোনা প্রতিরোধক বুথ বসানো হচ্ছে। এতে করে সাধারণ জনগণ বিনামূল্যে যুবলীগের পক্ষ থেকে মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার পাবে। সাধারণ মানুষ করোনা থেকে নিজেদের সুরক্ষিত রাখতে পারবে।

উপস্থিত ছিলেন পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা মো. আরিফ হোসেন মো. ইব্রাহিম রুবেল, আরফাত হোসেন, রিদয় ইউসুফ, জয় দিপ্ত, রিয়াসাদ, তানবীর, মো. রবিন, নাহিদ, আরিফ, রাকিব, ইমন প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধ‘সিআরবিতে হাসপাতাল হলে পরিবেশ ও প্রকৃতি নষ্ট হবে’
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা