গরম পানিতে ঝলসে সাবেক ক্রিকেটারের মৃত্যু

স্ত্রী গ্রেপ্তার

| সোমবার , ১৮ এপ্রিল, ২০২২ at ৪:৫৮ পূর্বাহ্ণ

ফেনীতে গরম পানিতে ঝলসে এক ব্যক্তির মৃত্যু হয়েছে; ঘটনায় জড়িত সন্দেহে তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার এক সপ্তাহ পর গতকাল রোববার দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে পুলিশ জানায়। খবর বিডিনিউজের।
নিহত কাউসার আলম চৌধুরী তৈমুর (৪৫) ফেনী পৌরসভার নাজির রোড এলাকার ‘স্বপ্ন কুঠির’ বাড়ির আবু তৈয়ব চৌধুরীর ছেলে। তিনি ফেনীর ঐতিহ্যবাহী ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাবের সাবেক খেলোয়াড় ছিলেন। মানুষ তাকে ‘ফেনীর ইনজামাম’ বলে ডাকত।
বিকালে ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন বলেন, নিহতের ছোট ভাই তানজুর চৌধুরী শনিবার দুপুরে তৈমুরের স্ত্রী খাদিজা বিনতে শামস ওরফে রূপা চৌধুরীকে আসামি করে হত্যাচেষ্টা মামলা করেন। রাতেই শহরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রথমে হত্যাচেষ্টা মামলা হলেও ভিকটিমের মৃত্যু হওয়ায় এখন সেটি হত্যা মামলায় রূপান্তর করা হবে। পুলিশ তদন্ত শেষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
মামলার বাদী তানজুর চৌধুরী বলেন, ভাই-ভাবীর সংসারে দীর্ঘদিন ধরে পারিবারিক নানা বিষয় নিয়ে কলহ চলছে। তাদের দুটি মেয়ে রয়েছে। সোমবার ভোর ৬টার দিকে তাদের ঝগড়া হয়। একপর্যায়ে ভাইয়ার চিৎকার শুনে পাশের ফ্ল্যাট থেকে দৌড়ে যাই। গিয়ে দেখি, গরম পানি ঢেলে ভাইয়ার শরীর ঝলসে দেওয়া হয়েছে। তখন ফ্ল্যাটে ভাই, ভাবী ও তাদের দুই মেয়ে ছাড়া আর কেউ ছিল না।

পূর্ববর্তী নিবন্ধঈদে জাহাজ চলবে দিনে ৪ বার
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু