গণতান্ত্রিক আন্দোলনে ছাত্রদলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে ডা. শাহাদাত

| মঙ্গলবার , ৩ জানুয়ারি, ২০২৩ at ১০:২৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আবারও ক্ষমায় যাওয়ার জন্য বিরোধী দলের নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা সাজানো মামলা দিচ্ছে। বিএনপির গণজোয়ারকে তারা ভয় পায়। তারা প্রশাসনের উপর ভর করে ক্ষমতায় টিকে আছে। জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে আনতে হবে। গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। এই গণতান্ত্রিক আন্দোলনে জাতীয়তাবাদী ছাত্রদলের সকল নেতা কর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে।

তিনি গতকাল সোমবার বিকেলে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগর ছাত্রদলের র‌্যালি পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ডা. শাহাদাত আরো বলেন, এই সরকার একটি মামলাবাজ সরকার। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস, রুহুল কবির রিজভীসহ সিনিয়র নেতাদের বন্দী করে এই সরকার একটি ফ্যাসিবাদী সরকারে পরিণত হয়েছে। চট্টগ্রাম নগর ছাত্রদলের আহ্বায়ক সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে।

আমরা এই সমাবেশ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে মুক্তির দাবি জানাচ্ছি। চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনের সভাপতিত্বে সমাবেশে প্রথম বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর। বিশেষ অতিথি ছিলেন মহানগর যুবদল সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু।

আরো উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি ফজলুল হক সুমন, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আসিফ চৌধুরী লিমন, সালাউদ্দিন সাহেদ, সামিয়াত আমিন জিসান, জিএম সালাউদ্দিন কাদের আসাদ, মাস্টার আরিফ, জহির উদ্দিন বাবর, আরিফুর রহমান মিঠু, শহিদুল ইসলাম সুমন, সাব্বির আহমেদ, এম এ হাসান বাপ্পা, রাজিবুল হক বাপ্পি প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসাংবাদিক ওসমানুল হকের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ
পরবর্তী নিবন্ধপ্রিমিয়ার ইউনিভার্সিটি গণিত বিভাগে ডাটা সায়েন্সের ওপর সেমিনার