খুলশীর সেগুনবাগানে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২০

নিজস্ব প্রতিবেদক | শনিবার , ২৬ অক্টোবর, ২০২৪ at ১০:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন সেগুনবাগান এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে মাঠে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে টহল বৃদ্ধি করেছে।

শনিবার (২৬ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে খুলশীর ঝাউতলা রোডের সেগুনবাগানে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মজিবুর রহমান।

ওসি জানান, ‘খুলশী সেগুনবাগান এলাকায় দুই গ্রুপের সংঘর্ষ হচ্ছে শুনে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। পরে সেনাবাহিনীর সদস্যরাও আসেন। এতে দুজন আহত হয়েছেন। তাদের চমেকে পাঠানো হয়েছে। আহতদের পরিচয় জানা যায়নি। কাউকে গ্রেপ্তার করা হয়নি। পরিস্থিতি এখন স্বাভাবিক বলা যায়।’

অপর একটি সূত্র জানায়, স্থানীয় বিএনপির দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারে এ সংঘর্ষ হয়েছে। এতে শাহ আলম ও ফারুক নামে দুই নেতার মধ্যে বিরোধের জেরে সংঘর্ষ হয়। ফারুক নগর বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক এস কে খোদা তোতন-এর অনুসারি বলে পরিচিত। এ ঘটনায় পুলিশ ও সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে।

এ প্রসঙ্গে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশিক বলেন, ‘ঘটনাটি শুনেছি তবে আহতদের পরিচয় এখনো জানতে পারিনি।’

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে মাদরাসা শিক্ষার্থীর মৃ্ত্যু
পরবর্তী নিবন্ধআমিরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে হাটহাজারীর প্রবাসীর মৃত্যু