খুলশিতে সিপিডিএল হ্যাপিনেস গ্যালারি উদ্বোধন

বর্ধিত সেবা আরও বৃহৎ পরিসরে

| বুধবার , ৩ জুলাই, ২০২৪ at ১১:২৮ পূর্বাহ্ণ

ওয়ানস্টপ গ্রাহহকসেবা নিশ্চিত করতে এবং সেবার মান ও পরিসর অধিকতর সংগঠিত করার লক্ষ্যে গত ১ জুলাই খুলশিতে অবস্থিত সিপিডিএলএর কর্পোরেট হেডকোয়ার্টার এক্সিলেন্স হাব, প্লাজা ডি সিপিডিএল, খুলশিতে উদ্বোধন করা হয়েছে হ্যাপিনেস গ্যালারি। এই আয়োজনে উপস্থিত ছিলেন সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইফতেখার হোসেন ও কর্মকর্তাবৃন্দ।

সিপিডিএলএর গ্রাহকদের পছন্দ মাফিক ফিনিশিং সলিউশন নির্বাচন এবং অভিজ্ঞ কনসালটেন্টদের পরামর্শ প্রদান এবং প্রকল্প হস্তান্তর প্রক্রিয়া অধিকতর গতিশীল করার মাধ্যমে ওয়ানস্টপ সেবা প্রদানের লক্ষ্যে এই এক্সপেরিয়েন্স সেন্টারটি বৃহৎ পরিসরে, বর্ধিত সুযোগ নিয়ে স্থাপন করা হয়েছে। ফ্লোর ফিনিশিংয়ের জন্য সর্বাধুনিক টাইলস, মার্বেল বা গ্রানাইটের সমারোহ, বাথরুম ফিঙচার, কিচেন সলিউশন, ইলেকট্রিক্যাল সলিউশন বা পেইন্ট সবকিছু নিয়ে সুসংহতভাবে সাজানো হয়েছে এই হ্যাপিনেস গ্যালারি। নতুনভাবে ঢেলে সাজানো এই গ্যালারিতে সিপিডিএলএর নির্মীয়মাণ সকল প্রপার্টিগুলোর সম্পূর্ণ ফিনিশিং সলিউশন সার্বক্ষণিক প্রদর্শিত হবে।

ফলে সিপিডিএলএর গ্রাহক সাধারণের মুখের কথা বা কাগজে লিখিত স্পেসিফিকেশনের ওপর নির্ভর করে ফ্ল্যাটের ফিনিশিং পরিকল্পনা করতে হবে না, প্রদর্শিত ফিনিশিং সলিউশনসমূহ দেখেবুঝে পছন্দমত সলিউশন নির্ধারণ করে নিতে পারবেন। ফ্ল্যাটের মোডিফিকেশন বা কাস্টমাইজেশন এখন আরও বাস্তব সম্মতভাবে নিজেই নির্ধারণ করতে পারবেন।

গ্রাহকসেবায় ভিন্নমাত্রা সংযোজনে সিপিডিএল সর্বদাই তৎপর। এই লক্ষ্যে একটি ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছিলো এই আবাসন প্রতিষ্ঠানটি।

পূর্বে জামালখানে তাদের কর্পোরেট অফিস প্রাঙ্গণে এই ক্লায়েন্ট এক্সপেরিয়েন্স সেন্টারটি স্থাপন করা হয়েছিল।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারা বটতলী ইউপির উপ-নির্বাচনে পাঁচ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ
পরবর্তী নিবন্ধসিএমপি কমিশনারকে বিভাগীয় ও জেলা প্রশাসনের বিদায়ী সংবর্ধনা