খুনিদের ব্যবহৃত মাইক্রো উদ্ধার, গাড়ির মালিকসহ আটক ২

চান্দগাঁওয়ে গুলি করে যুবক হত্যা

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৩ অক্টোবর, ২০২৪ at ৭:৪৫ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁওয়ের শমসের পাড়া এলাকায় দিনদুপুরে সন্ত্রাসীদের গুলিতে আফতাব উদ্দিন তাহসিন হত্যার ২৪ ঘণ্টায়ও খুনিদের গ্রেপ্তার করা যায়নি। তবে খুনিদের ব্যবহৃত মাইক্রোবাসটি বায়েজিদ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। গতকাল বিকেলে বায়েজিদের একটি স্থান থেকে চান্দগাঁও থানা পুলিশ মাইক্রোবাসটি উদ্ধার করে। তবে মাইক্রোবাসের ড্রাইভার পলাতক বলে জানিয়েছেন বায়েজিদ থানা পুলিশ। গতকাল মঙ্গলবার আফতাব উদ্দিন তাহসিন খুনের ঘটনায় মামলা করার জন্য তার বাবা ও ছোট ভাই থানায় গেছে বলে জানা গেছে। রাতে মামলা হওয়ার কথা।

এ ব্যাপারে চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আফতাব উদ্দিন আজাদীকে বলেন, আফতাব উদ্দিন তাহসিন খুনের ঘটনায় খুনিরা যে মাইক্রোটি ব্যবহার করেছে সেটি বায়েজিদ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। ড্রাইভার পলাতক। জিজ্ঞাসাবাদের জন্য গাড়ির মালিকসহ ও দুইজনকে থানায় আনা হয়েছে। তাদের সাথে কথা বলছি। এই ঘটনায় মামলা হবে। বাদী থানায় এসেছেন।

উল্লেখ্য, গত সোমবার বিকেলে নগরীর চান্দগাঁও থানার উদুপাড়া এলাকায় ওমর গণি এমইএস কলেজে ডিগ্রি ২য় বর্ষের ছাত্র আফতাব উদ্দিন তাহসিনকে মাইক্রোবাসে করে এসে সন্ত্রাসী সাজ্জাদ হোসেন ও তার সহযোগীরা গুলি করে হত্যা করে পালিয়ে যায়। নিহত আফতাব কলেজে পড়ালেখা করলেও এলাকায় দীর্ঘদিন থেকে ইট ও বালুর ব্যবসা করে আসছেন।

পুলিশ জানায়, নিহত আফতার উদ্দিন তাহসিন চান্দগাঁও থানার ৪ নম্বর ওয়ার্ডের হাজীরপুল এলাকার দিলা মিস্ত্রি বাড়ির মোহাম্মদ মুসার ছেলে। খুনের পর থেকে পুলিশ খুনিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে।

পূর্ববর্তী নিবন্ধসাবেক কাউন্সিলর সলিম উল্যাহ বাচ্চু গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধচট্টগ্রামেও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ