খালে সিএনজি চালকের মরদেহ শরীরে আঘাতের চিহ্ন

বোয়ালখালী প্রতিনিধি | শুক্রবার , ২৯ এপ্রিল, ২০২২ at ৮:০৪ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে জাবেদ হোসেন (৩৩) নামের এক সিএনজি অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার শ্রীপুরখরণদ্বীপ ইউনিয়নের বামন খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জাবেদ উপজেলার চরণদ্বীপ ইউনিয়নে ৯নং ওয়ার্ডের পূর্ব চরণদ্বীপ ফজল আলী বাড়ির জাফর আহমদের ছেলে। উদ্ধারের সময় জাবেদের শরীরে আঘাতের চিহ্ন দেখা যায়।

নিহতের স্বজনরা জানায়, গত বুধবার পরিবারের সবার সাথে ইফতার করে সন্ধ্যায় গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয় জাবেদ। রাতে ঘরে না ফেরায় চিন্তিত ছিলেন পরিবারের সবাই। সকালে তার লাশটি উদ্ধারের খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েন সবাই।

বোয়ালখালী থানার এসআই সালামত উল্লাহ বলেন, খবর পেয়ে শ্রীপুরখরণদ্বীপ ইউনিয়নের বামন খাল থেকে সকাল ১০টার দিকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পরে এলাকাবাসী ওই যুবককে শনাক্ত করেন। উদ্ধারের সময় তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহটি সেখানে ফেলে দিয়েছে। সুরতহাল শেষে মরদেহটি ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।

এ বিষয়ে বোয়ালখালী থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, মরদেহেটির চোখে মুখে আঘাতের চিহ্ন রয়েছে। পোস্ট মর্টেম রিপোর্ট ও তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধমোবাইলে আনলিমিটেড ডেটা প্যাক, মেয়াদ ১ বছর
পরবর্তী নিবন্ধঈদের ছুটিতে সম্ভাব্য সাইবার আক্রমণ নিয়ে সতর্কবার্তা