খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির সমাবেশ সফল করুন

কদমতলীতে গণসংযোগকালে শাহাদাত

| শনিবার , ৬ জুলাই, ২০২৪ at ৫:১২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়া বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী। তিনি বাংলাদেশের গণতন্ত্র ও সার্বভৌমত্বের মূর্ত প্রতীক। আওয়ামী লীগের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদ করার কারণেই খালেদা জিয়াকে গৃহবন্দী করে রেখেছে সরকার। ৭৯ বছর বয়সি খালেদা জিয়ার মেডিকেল টিম জানিয়েছেন, তার বয়স এবং শারীরিক অবস্থা বিবেচনায় যে ধরনের চিকিৎসা হওয়া প্রয়োজন তা দেশে সম্ভব নয়। মেডিকেল বোর্ড ইতোমধ্যে একাধিকবার পরামর্শ দিয়েছেন যে, খালেদা জিয়া এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। ফলে খালেদা জিয়াকে বাঁচাতে হলে বিদেশে অ্যাডভান্সড সেন্টার এ নিয়ে চিকিৎসা দেওয়া জরুরি। কিন্তু সরকার বেগম খালেদা জিয়াকে সেই সুযোগ থেকে বঞ্চিত করছে। তাই সবাইকে দেশনেত্রীর মুক্তি আন্দোলনে জীবন বাজী রেখে ঝাঁপিয়ে পড়তে হবে। খালেদা জিয়ার মুক্তি ছাড়া বাংলাদেশের গণতন্ত্র মুক্তি সম্ভব না।

তিনি গতকাল শুক্রবার বিকালে কদমতলী বায়তুশ শরফ এলাকায় বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষে সাধারণ মানুষের সাথে গণসংযোগকালে এসব কথা বলেন। তিনি খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজকের বিক্ষোভ সমাবেশ সফল করার আহ্বান জানান। এতে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক সদস্য নিয়াজ মোহাম্মদ খান, মো. কামরুল ইসলাম, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, ডবলমুরিং থানা বিএনপির সাধারণ সম্পাদক বাদশা মিয়া, মহানগর বিএনপি নেতা গাজী আইয়ুব আলী, আবুল হাশেম, মহানগর যুবদলের সহসভাপতি মুজিবুর রহমান জঙ্গল, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, সহ সাধারণ সম্পাদক তানভীর মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাদক আবদুল আহাদ রিপন, বিএনপি নেতা এম এ হালিম, মো. শাহজাহান, মাহবুব আলম, আবু তাহের, মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান মিটু প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসরফভাটায় আওয়ামী লীগ নেতা ইউসুফের স্মরণসভা
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ বিতরণ